ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

টিকা নিয়েও করোনা উপসর্গে ইউপি সদস্যের মৃত্যু

Published : Tuesday 13-July-2021 21:20:37 pm
এখন সময়: সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ০১:৫১:৫৮ am

খাজুরা (যশোর) প্রতিনিধি: করোনাভাইরাসের সংক্রমণ রোধে টিকা নিয়েও করোনা উপসর্গে মিরা ভৌমিক (৪৫) নামে এক ইউপি সদস্য মারা গেছেন। মঙ্গলবার (১৩ জুলাই) যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মিরা ভৌমিক বাঘারপাড়া উপজেলার গাইদঘাট গ্রামের গণেশ ভৌমিক’র স্ত্রী এবং বন্দবিলা ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডের (৭, ৮ ও ৯) ইউপি সদস্য।

ইউপি চেয়ারম্যান সবদুল হোসেন খান জানান, গত ছয় সাত দিন আগে মিরা ভৌমিক জ¦রে আক্রান্ত হন। বাড়িতে থেকে দু’দিন চিকিৎসা নিলেও জ¦র নিয়ন্ত্রণে আসছিলো না। এ সময় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার চিকিৎসাধীন অবস্থায় তার প্রচণ্ড শ^াসকষ্ট শুরু হলে অক্সিজেন দেয়া হয়। শরীরে অক্সিজেন সরবারহের মাত্রা কমে যাওয়ায় মঙ্গলবার ভোরে মিরা ভৌমিক মারা যান।

স্বামী গণেশ ভৌমিক জানান, ‘হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা টেস্ট করানোর আগেই মিরা মারা যায়। এর আগে সে ভারতের সেরাম ইন্সটিটিউট’র দুই ডোজ করোনার টিকা গ্রহণ করেছিল।’

বাঘারপাড়া স্বাস্থ্যবিভাগের তথ্য মতে, গত সোমবার সকাল ১০টা থেকে সকাল ১০টা পর্যন্ত নতুন করে ১১ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪০৭ জনে দাঁড়াল। মারা গেছেন ১৩ জন। বর্তমানে ৮৮ জন করোনা আক্রান্ত রোগী আছেন। একজন হাসপাতালের ইয়োলোজোনে ও বাকিরা বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।