ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ তিনজন নিহত

Published : Thursday 09-September-2021 21:31:02 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৫:৪৫:৫২ am

স্পন্দন ডেস্ক : ঝিনাইদহের কালীগঞ্জ ও মহেশপুরে বৃহস্পতিবার পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক, ভ্যানচালকসহ ৩ জন নিহত হয়েছেন। এসময় ক্ষুদ্ধ জনতা যশোর-কুষ্টিয়া মহাসড়কে যান চলাচল বন্ধ করে দেয়। নিহতরা হলেন, মহেশপুর উপজেলার শ্রীরামপুর গ্রামের কুদরত আলী বিশ্বাসের ছেলে ও শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সামাদ (৫৫), কালীগঞ্জ উপজেলার বাদেডিহি গ্রামের মৃত জাহাবক্সের ছেলে ভ্যান চালক মহিদুল ইসলাম (৫০) ও একই উপজেলার পিরোজপুর গ্রামের মোশারেফ হোসেনের স্ত্রী ভ্যানের যাত্রী তাসলিমা বেগম।

মহেশপুর প্রতিনিধি জানান, বৃহস্পতিবার বিকালে মহেশপুর শহরের কাজ শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে থানার পিছরে রাস্তার উপর বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে পিষ্ট করে দ্রুত পালিয়ে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। মহেশপুর থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য লাশ প্রেরণ করা হয়েছে।

কালীগঞ্জ প্রতিনিধি জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কালীগঞ্জ থেকে শাপলা পরিবহনের একটি যাত্রীবাহি বাস যশোরের দিকে যাচ্ছিল। কালীগঞ্জ উপজেলার পিরোজপুর বটতলা মোড়ে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানকে বাসটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যান চালক মহিদুল ইসলাম মারা যান। এসময় আহত দু’জনকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে তাসলিমা বেগম নামের এক নারী মারা যান।

এসময় বিক্ষুদ্ধ জনতা ঘাতক বাসটিকে আটক করে। এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা মহাসড়কটি অবরোধ করলে ঘন্টাব্যাপী যান চলাচল বন্ধ হয়ে পড়ে। এ সংবাদ পেয়ে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। পরে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।



আরও খবর