ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

ঝিকরগাছা আ.লীগের সাধারণ সম্পাদকসহ পরিবারের ৫ সদস্য করোনা আক্রান্ত

Published : Monday 26-July-2021 21:30:46 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৩:০০:৪১ am

নিজস্ব প্রতিবেদক: যশোরের ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাহমুদ ও উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ইলিয়াস মাহমুদ করোনায় আক্রান্ত হয়েছেন।

সোমবার (২৬ জুলাই) রিপোর্টে ইলিয়াসের করোনা পজেটিভ আসে এবং রবিবার (২৫ জুলাই) পাওয়া রিপোর্টে মুছা মাহমুদের করোনা পজেটিভ হয় বলে নিশ্চিত করেছেন ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রাশিদুল আলম।

তাদের রোগমুক্তি কামনা করেছেন যশোর-১ আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন।

তারা দু’জনেই নিজ বাড়িতে আইসোলশনে আছেন বলে জানিয়েছেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির।

মুছা মাহমুদ ও তার ভাই ইলিয়াস মাহমুদের রোগমুক্তি কামনা করে তিনি জানান, তাদের দু’জনের সঙ্গে ওই পরিবারের পাঁচ সদস্য এই প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ইলিয়াস মাহমুদ বলেন, আমার স্ত্রী-ছেলেসহ করোনায় আক্রান্ত হয়েছি। সামান্য গায়ে ব্যথা ও কাশি ছাড়া শরীরে তেমন কোনো উপসর্গ নেই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাহমুদ সকলের নিকট দোয়া প্রার্থনা করে বলেন, আমার শরীরে সামান্য ব্যথা রয়েছে। তাছাড়া ভালো আছি। এ সময় সকলকে সুস্থ থাকতে মাস্ক পরিধান এবং নিরাপদ দূরত্ব বজায় রেখে চলতে অনুরোধ করেন তিনি।



আরও খবর