ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

ঝিকরগাছায় চুরি মামলায় একজন রিমান্ডে

Published : Tuesday 10-August-2021 21:34:34 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ২২:৪৬:২৮ pm

নিজস্ব প্রতিবেদক: যশোরের ঝিকরগাছার সদির আলী গ্রামের ব্যবসায়ী মোশারেফের বাড়ির চুরির ঘটনায় আটক সাইদুল আলমের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মঙ্গলবার আসামির রিমান্ড আবেদনের শুনানি শেষে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহাদী হাসান এ আদেশ দিয়েছেন। সাইদুল আলম নাভারন রেলবাজার এলাকার মৃত মাসুদ সরদারের ছেলে।

মামলার অভিযোগে জানা গেছে, গত ২১ জুলাই রাতে মোশরফের শ্বশুর অসুস্থ হয়ে পড়লে স্বপরিবারে শ্বশুর বাড়ি যান। ঘরে তালা দিয়ে চাবি রেখে যান তার ভাবীর কাছে। শ্বশুরের মৃত্যু হওয়ায় তিনি আর বাড়িতে আসেননি। দুই রাত তার ভাবী ওই বাড়িতে ঘুমিয়ে ছিলেন। ২৪ জুলাই রাতে তার ভাবী নিজ বাড়িতে ঘুমিয়ে ছিলেন। এ রাতে অপরিচিত চোরেরা ঘরের তালা ভেঙে আলমিরা থেকে সোনা-রূপার গহনা, টাকা ও একটি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে মোশারফ হোসেন ৩ আগস্ট ঝিকরগাছা থানায় অপরিচিত ব্যক্তিদের বিরুদ্ধে চুরি মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সিরাজুল ইসলাম চুরির সাথে জড়িত সন্দেহে মঙ্গলবার তিনজনকে আটক করে আদালতে সোপর্দ করেন। এদের মধ্যে সাইফুল ইসলাম চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়। তার দেয়া স্বীকারোক্তিতে সাইদুল আলমকে আটক করা হয়। এরপর আটক সাইদুলের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। গতকাল আসামির রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক আসামির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।



আরও খবর