ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

ঝিকরগাছার বীর মুক্তিযোদ্ধা ওমর আলীর দাফন সম্পন্ন

Published : Thursday 02-September-2021 21:19:19 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ২১:৫৮:৪৮ pm

এম আলমগীর, ঝিকরগাছা: যশোরের ঝিকরগাছা উপজেলার বীর মুক্তিযোদ্ধা ওমর আলীর দাফন সম্পন্ন হয়েছে। বুধবার সকালে নবীবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দেয়া গার্ড অব অনার ও জানাযার নামাজ শেষে পারবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে বীর মুক্তিযোদ্ধা ওমর আলীর বুকে ব্যাথা অনুভব করলে তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়া হয়। সেখানে বিকেল ৪-৪৫ মিনিটে তিনি না ফেরার দেশে পাড়ি জমান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ৩ পুত্র ও ৩ কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখেন গেছেন।

বুধবার সকালে নবীবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মাহাবুবুর হকের নেতৃত্বে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে একই স্থানে মরহুমের জানাযার নামাজ শেষে পারবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

জানাযার নামাজ পূর্বে মরহুমের স্মৃতিচারণ করেন যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির। এসময় উপস্থিত ছিলেন  ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, মুক্তিযুদ্ধকালীন ফিল্ড কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী, বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার, গদখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজান আলী মোড়ল,  নাভারন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর বাবরজান বরুণ, গদখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, নাভারণ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, উপজেলা যুবলীগ নেতা আলমগীর বাশার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্মআহŸায়ক লোটাস জোহা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা এনামুল মনি, ঝিকরগাছা সদর ইউনিয়ন যুবলীগের যুগ্মআহবায়ক মিলন হোসেন সাদ্দাম, গদখালী ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক, আলমগীর হোসেন, নাভারণ ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহŸায়ক উজ্জল হোসেন, সাবেক ছাত্রনেতা আবু সাঈদ মিলন প্রমুখ।

 



সর্বশেষ সংবাদ