ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

জেলা প্রশাসকের বদলি বাতিলের দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

Published : Saturday 22-May-2021 20:57:25 pm
এখন সময়: সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ০০:৩৮:৩৫ am

বাগেরহাট ও মোংলা প্রতিনিধি : বাগেরহাটের জেলা প্রশাসকের বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে শনিবার (২২মে) সকালে বাগেরহাট প্রেসক্লাবের সামনে জেলা বীর মুক্তিযোদ্ধারা মানববন্ধন করেছে।

এ সময়  জেলা প্রশাসক আ ন ম ফয়জুল হকের বদলির আদেশ প্রত্যাহারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা শেখ শওকত হোসেন. ডা: আব্দুল রাজ্জাক, নকীব সিরাজুল হক, রিশিকেশ দাশ, মোতালেব হোসেন, আব্দুল হাকিম, মীরা বেগম, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের জেলা সভাপতি সাংবাদিক মাসুম হাওলাদার, অ্যাডভোকেট ফকির নওরেশুজ্জামান লালন, আজিজুল হোসেন, স্বপন বসু, প্রানের বাগেরহাটের চিপ এ্যাডমিন শাওন পারভেজ প্রমুখ।

বক্তারা বলেন, আ ন ম ফয়জুল হক বাগেরহাটে  যোগদানের পর থেকে অত্যন্ত দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। হঠাৎ করে তার এই বদলির আদেশে জেলার সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড বাধাগ্রস্ত হবে। এ কারণে জেলাবাসী হতাশ হয়েছেন।

অনুরূপ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে মোংলায় । শনিবার সকালে মোংলার চৌধুরীর মোড়ে মোংলা নাগরিক সমাজ ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধন চলাকালে সমাবেশে সভাপতিত্ব করেন মোংলা নাগরিক সমাজ ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহ্বায়ক সাংবাদিক মোঃ নূর আলম শেখ।

সমাবেশে বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের অন্যতম নেতা জেম্স শরৎ কর্মকার, প্রভাষক মাহবুবুর রহমান, মোংলা প্রেসক্লাবের সভাপতি মনিরুল হায়দার ইকবাল, প্রেসক্লাবের সহসভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক আমির হোসেন আমু,  প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক রিয়াজুল আলীম, সময় টেলিভিশনের মোংলা প্রতিনিধি মাহমুদ হাসান, সুশাসনের জন্য নাগরিক সুজন’র নেত্রী কমলা সরকার, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) এর মোঃ নাজমুল হক, গীতিকার মোল্লা আল মামুন, চিলা কৃষিজমি রক্ষা সংগ্রাম কমিটির নেতা হুমায়ুন কবির, মোঃ আলম গাজী, পশুর রিভার ওয়াটারকিপার ভলান্টিয়ার জেলে সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রশিদ হাওলাদার, শিল্পী আব্দুল জব্বার, শিল্পী মোঃ রিপন হোসেন, শিল্পী জীবনানন্দ অধিকারী, শ্রীবাস বাউল, প্রদীপ অধিকারী, মোঃ জাহিদ হোসেন, লাবনী আক্তার কেয়া, উম্মে সালমা জুঁই প্রমূখ।