ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ১৭ সেপ্টেম্বর , ২০২১ ● ২ আশ্বিন ১৪২৮

জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের যশোর জেলা পর্যায়ের আজ সমাপনী

Published : Tuesday 14-September-2021 20:40:40 pm
এখন সময়: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর , ২০২১ ১৩:৪৭:১৯ pm

ক্রীড়া প্রতিবেদক : জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) বালক-বালিকা যশোর জেলা পর্যায়ের  আজ বুধবার সমাপনী। স্থানীয় শামস-উল-হুদা স্টেডিয়ামে আজ দুটি ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। বালিকা গ্রুপের ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করবে কেশবপুর উপজেলা দল  ও  মণিরামপুর উপজেলা দল। ম্যাচটি হবে দুপুর আড়াইটায়। বালক গ্রুপের ফাইনালে মুখোমুখি হবে সদর উপজেলা দল ও ঝিকরগাছা উপজেলা দল। ম্যাচটি হবে বিকেল সাড়ে ৩ টায়।

এদিকে, মঙ্গলবার টুর্নামেন্টের দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বালক গ্রুপে ঝিকরগাছা উপজেলা দল ২-১ গোলের ব্যবধানে পরাজিত করে মণিরামপুর উপজেলা দলকে।  এ জয়ে টুর্নামেন্টের ফাইনালে উঠলো ঝিকরগাছা উপজেলা দল। ঝিকরগাছা উপজেলা দলের আতিক ৫ ও ২০ মিনিটে একাই ২ টি গোল করেন। মণিরামপুর উপজেলা দলের পক্ষ্যে এজাজ ৫৪ মিনিটে একমাত্র গোলটি করেন।

বালিকা গ্রুপের খেলায় মণিরামপুর উপজেলা দল ৩-০ গোলের ব্যবধানে পরাজিত করে ঝিকরগাছা উপজেলা দলকে। এ জয়ে টুর্নামেন্টের ফাইনালে জায়গা করে নিলো মণিরামপুর উপজেলা দল।

এ ম্যাচে মণিরামপুর উপজেলা দলের হিরা খাতুন হ্যাটট্রিক করেন। তিনি গোল  তিনটি করেন খেলার ৪, ৩১ ও ৩৯ মিনিটে। পাঁচ দিনব্যাপি জেলা পর্যায়ের খেলা আজ বুধবার শেষ হবে। খেলা শেষে পুরস্কার বিতবণ করবেন যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান।



আরও খবর