ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ● ৭ কার্তিক ১৪২৮

চৌগাছায় বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমানের মৃত্যু

Published : Saturday 28-August-2021 21:59:15 pm
এখন সময়: শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ০৯:৫৩:১৬ am

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় হৃদরোগে আক্রান্ত হয়ে বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমান (৭১) মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার সকালে যশোর জেনারেল হাসপাতালে তিনি মারা যান।

স্বজনরা জানিয়েছেন, তিনি দীর্ঘ দিন বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন । শুক্রবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার তার মৃত্যু হয়। এই বীর সেনা মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার বিকেলে উপজেলার মাজালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার জানাজায় অংশ নেন উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী এনামুল হক, চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুস সালাম সিংহঝুরী ইউনিয় পরিষদের চেয়ারম্যান ইব্রাহিম খলিল বাদল প্রমুখ।

মরহুম মশিউর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান, সাধারণ স¤পাদক ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিচুর রহমান, পৌরসভার মেয়র নুর উদ্দীন আল-মামুন হিমেল প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরও খবর