ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

চৌগাছায় ডিজিটাল নিরাপত্তা আইনে স্বামী স্ত্রী আটক

Published : Tuesday 31-August-2021 21:19:02 pm
এখন সময়: সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ০১:৪৬:০৮ am

বাবুল আক্তার, চৌগাছা : যশোরের চৌগাছায় ডিজিটাল নিরাপত্তা আইনে আক্তারুজ্জামান (৩৯)  ও তার স্ত্রী রিফাত মনির লিজাকে  (৩০)   আটক করেছে পুলিশ। তাদেরকে মঙ্গলবার সকালে প্রথমে উপজেলার বর্ণি গ্রামের নিজ বাড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়। পরে উপজেলা আওয়ামী লীগের নেত্রীর দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাদেরকে আটক দেখানো হয়।

আক্তারুজ্জামান উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের বর্ণি গ্রামের আব্দুল বারিক মন্ডলের ছেলে। রিফাত মনির লিজা তার স্ত্রী। তাদের এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। আক্তার দীর্ঘদিন সিঙ্গাপুর প্রবাসে ছিলেন। সম্প্রতি করোনা মহামারিতে চাকরি হারিয়ে বাড়িতে অবস্থান করছেন। তার স্ত্রী গৃহিনী। পিতা বারিক মন্ডলও দীর্ঘদিন প্রবাস থেকে বর্তমানে বাড়িতে থেকে তিনি কৃষি কাজ করেন।

সম্প্রতি চৌগাছা উপজেলা আওয়ামী লীগের নেত্রী চাঁদনী আক্তারকে জড়িয়ে বিভিন্ন ফেইসবুক পেইজে অশ্লীল ভিডিও ভাইরাল হয়। এ ঘটনায় চাদনী আক্তার বাদী হয়ে আক্তার ও তার স্ত্রী লিজার বিরুদ্ধে চৌগাছা থানায় অভিযোগ করেন। অভিযোগে চাঁদনী বলেন, ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করে তার অশ্লীল ভিডিও ধারণ করে ব্যক্তি ও রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য ভিডিও ভাইরাল করেছে এই দম্পতি। এমন অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার সকালে তাদেরকে প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়। পরে তাদেরকে আটক দেখানো হয়েছে বলে নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক (ওসি তদন্ত) গোলাম কিবরিয়া। 

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।