ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

চৌগাছার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুর হোসেনের মৃত্যু

Published : Sunday 22-August-2021 21:25:11 pm
এখন সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ১৪:৩২:৪২ pm

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছায় হৃৎক্রিয়া বন্ধ হয়ে মুক্তিযোদ্ধা সংসদের উপজেলার ইউনিটের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ডা. নুর হোসেন (৭২) এর মৃত্যু হয়েছে। যশোর সদর হাসপাতালে রোববার বেলা ১১ টার দিকে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

স্বজনরা জানিয়েছেন, রোববার সকালে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। এসময় তাকে যশোর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ভর্তির কিছু সময় পর চিকিৎসক তার মৃত্যু নিশ্চিত করেন।

বীর মুক্তিযোদ্ধার স্ত্রী সন্তান কেউ বেঁচে নেই। এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এই বীর মুক্তিযোদ্ধার দুই ছেলের মৃত্যু হয়। বর্তমানে তার একমাত্র পৌত্র বেঁচে আছে।

রোববার বিকেলে উপজেলার জগদীশপুর গ্রামের পূর্বপাড়া নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। তিনি উপজেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিচুর রহমান, পৌর মেয়র নুর উদ্দীন আল মামুন হিমেল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের নেতা মাস্টার সিরাজুল ইসলাম প্রমুখ।



আরও খবর