ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ● ৭ কার্তিক ১৪২৮

চুকনগরে স্বামী পরিত্যক্তা গণধর্ষণের শিকার, দুই ধর্ষক গ্রেফতার

Published : Thursday 20-May-2021 21:39:59 pm
এখন সময়: শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ০৮:৪৩:৩৫ am

চুকনগর (খুলনা) প্রতিনিধি: খুলনার ডুমুরিয়ায় স্বামী পরিত্যক্তা এক নারীকে (৩৫) গণধর্ষণের অভিযোগে দুই ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার তাদেরকে উপজেলার চুকনগর এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, ডুমুরিয়ার চুকনগর গ্রামের আব্দুল হামিদ গাজীর ছেলে চিহ্নিত মাদক কারবারী ও একাধিক মাদক মামলার আসামি আসাবুর রহমান আশিক (২৩) ও চাকুন্দিয়া গ্রামের আমজাদ গাজীর ছেলে রায়হান গাজী (২৩)। নির্যাতিত স্বামী পরিত্যক্তা যশোরের কেশবপুর থানার বসুন্দিয়ার বাসিন্দা।

পুলিশ সূত্র জানায়, বুধবার সন্ধ্যায় ওই নারী চুকনগর গ্রামের তার বিয়াইয়ের সাথে বসে গল্প করছিলেন। এসময় গ্রেফতারকৃত দুই যুবক তাদের ধরে নিয়ে পার্শ্ববর্তী চিত্তর চাতাল নামের একটি মিলের দুই রুমে দুজনকে আটকে রাখে। পরে তাদের কাছে ৪০ হাজার টাকা মুক্তিপণ হিসেবে দাবি করে। টাকা দিতে না পারায় রাত সাড়ে ১২টার দিকে দুই বন্ধু মিলে ওই নারীকে গণধর্ষণ করে ছেড়ে দেয়। বৃহস্পতিবার সকালে ওই নারী ডুমুরিয়া থানায় হাজির হয়ে অভিযোগ দাখিল করেন।

এ বিষয়ে ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওবায়দুর রহমান জানান, মামলা দায়েরের পর ওই দুই ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরও খবর