ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

কালীগঞ্জে শো রুমে দুঃসাহসিক চুরি

Published : Tuesday 03-August-2021 21:30:40 pm
এখন সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ১৪:৫৭:৫৯ pm

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: লকডাউনের মধ্যে কালীগঞ্জে আইমান এন্টারপ্রাইজের প্রতিষ্ঠান ভিশন শো রুমে দুঃসাহসিক চুরি সংঘঠিত হয়েছে। সোমবার রাত সাড়ে ৩ টার দিকে শো রুমের পেছনের ভেন্টিলেটার ভেঙে ওই চুরির ঘটনাটি ঘটে। চোরেরা শো রুমের ক্যাশ ড্রয়ার ভেঙে নগদ টাকা ও ইলেকট্রনিক পণ্যসহ প্রায় ৩০ হাজার টাকার মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় পর মঙ্গলবার সকালে থানা ও ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শহরের মেইন বাসস্টান্ড সড়ক সংলগ্ন ভিশন শো রুম আয়মান এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী এমদাদুল ইসলাম ইনতা জানায়, লকডাউনে তার প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। কিন্তু প্রতিদিনের মত সোমবার সন্ধ্যার আগে তার বন্ধ প্রতিষ্ঠান খুলে দেখে পুনরায় বন্ধ করে বাড়িতে যান। পরদিন মঙ্গলবার সকালে দোকান খুলে দেখে ক্যাশ ড্রয়ার ভাঙাসহ কিছু মালামাল এলোমেলো করা রয়েছে। তিনি জানান, তার প্রতিষ্ঠানের সিসি টিভি ফুটেজে দেখা গেছে, রাত সাড়ে ৩ টার দিকে পেছনের ভেন্টিলেটার ভেঙে কিশোর বয়সের একজন চোর ভেতরে প্রবেশ করে। এরপর চোরটি ক্যাশ ড্রয়ার ভেঙে নগদ ১৫ হাজার টাকাসহ কিছু পণ্য নিয়ে গেছে। তবে, কি পরিমান পণ্য নিয়ে গেছে তার প্রাথমিক ভাবে হিসাব নিরুপন করতে না পারলেও প্রায় ২৫/৩০ হাজার টাকার মালামাল নিয়ে গেছে বলে তিনি দাবি করেছেন। এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচাজ মাহফুজুর রহমান মিয়া জানান, চুরি ঘটনার খবর পেয়ে সকালে থানার এস আই জাকারিয়া হোসেন ও আবুল কাশেমকে ঘটনাস্থলে পাঠানো হয়। সিসি টিভি ফুটেজ দেখে চোর আটকে দ্রুত ব্যবস্থা নিবেন বলে জানান।



আরও খবর