ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

কালীগঞ্জে লকডাউন অভিযানে জরিমানা

Published : Wednesday 28-July-2021 22:13:34 pm
এখন সময়: সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ০১:০৫:২০ am

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: সরকারি নির্দেশনা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখাসহ যানবাহন চলাচল করায় কালীগঞ্জে উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে ১৫ মামলায় ৭ হাজার ২শ’ টাকা জরিমানা আদায় করেছে। বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার কোলা বাজারসহ শহরের বিভিন্ন স্থানে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন। এ সময় সহকারী কমিশনার (ভূমি) ভূপালী সরকারসহ কালীগঞ্জ থানার পুলিশ উপস্থিত ছিলেন।

অনুরূপভাবে কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফের নেতৃত্বে লকডাউন পালনে শহরে অভিযান চালানো হয়েছে। দুপুর ১২ টার দিকে পৌরমেয়র তার পরিষদের কাউন্সিলরদের নিয়ে শহরে অভিযানে নামেন। এ সময় মেইন বাসস্ট্যান্ড ও জনতা মোড়সহ বিভিন্ন সড়কে চলাচলকারী যানবাহন ও জনসাধারণকে লকডাউন পালনে বাধ্য করতে প্রচারণা চালান।

উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন জানান, লকডাউন কার্যকর করতে তিনি বুধবার সকাল থেকেই অভিযানে নামেন। এ সময় উপজেলার কোলা বাজার ও শহরের বিভিন্ন স্থানে অভিযানে ইজিবাইক, প্রাইভেটকার ও মোটরসাইকেল চালকদের মামলাসহ বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন। তিনি জানান, জনস্বার্থে তাদের এ অভিযান অব্যাহত থাকবে।