ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

কালীগঞ্জে বাগানে পাওয়া সেই নবজাতকের পরিচয় মিলেছে

Published : Thursday 15-July-2021 22:16:59 pm
এখন সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ১৫:৪৮:৫৬ pm

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি:  কালীগঞ্জে বাগান থেকে পাওয়া সেই নবজাতকের গর্ভধারিনী মাতার পরিচয় মিলেছে। নবজাতকটির মাতা উপজেলার কার্শিপুর গ্রামের ৭ম শ্রেণির এক ছাত্রী। এ ঘটনায় বুধবার থানায় মামলা দায়েরের পরই রাতে পুলিশ নয়ন হোসেন নামে এক যুবককে আটক করে। বৃহস্পতিবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

জানা যায়, উপজেলার কাশিপুর গ্রামের মজনু হোসেনের ছেলে নয়ন হোসেন (১৯) একই গ্রামের ৭ম শ্রেণির এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর রূপ নেয় শারীরিক সম্পর্কে। আর এতে গর্ভবতী হয় ওই ছাত্রী। পারিবারিকভাবে বিষয়টি সমাধানের চেষ্টা করেও ব্যর্থ হয়। গত রোববার দুপুরের দিকে কন্যা সন্তান প্রসব করে ওই ছাত্রী। বিষয়টি ধামাচাপা দিতেই নাবজাতকটিকে বাগানে ফেলে দিয়েছিল তার খালা।

এদিকে বুধবার ওই নবজাতকের ঘটনা উন্মোচিত হয়ে পড়লে রাতে কালীগঞ্জ থানায় নারী নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন স্কুল ছাত্রীর মা। এরপর ওইদিন গভীর রাতে অভিযান চালিয়ে নয়ন হোসেনকে আটক করে পুলিশ।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহফুজুর রহমান মিয়া জানান, আটক যুবক নয়নের সাথে শারীরিক সম্পর্কে গর্ভবতী হয়ে পড়ে স্কুল ছাত্রী। গত রোববার সন্তান প্রসব হলে বাগানে ফেলে দেয়ার পর পুলিশ নবজাতকটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছিল। তিনি আরো জানান, এ ঘটনার আরো সত্যতা জানতে ওই স্কুল ছাত্রীসহ সকলের ডিএনএ ও মেডিকেল পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  

উল্লেখ্য, গত রোববার শহরের শিবনগর এলাকার একটি কবরস্থানের পাশ থেকে একদিনের কন্যা নবজাতকটি উদ্ধারের পর হাসপাতালে ভর্তি করে পুলিশ।



আরও খবর