ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

কালীগঞ্জে আইনশৃংখলা বিষয়ে মতবিনিময়সভা

Published : Monday 23-August-2021 21:56:54 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৭:০৩:৪৫ am

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহ জেলা প্রশাসক মজিবার রহমান বলেছেন, চলমান সকল প্রকার সরকারি সেবা জনগণের দোরগোড়ায় নিশ্চিত করতে হবে। সকল সময় সেবা নিতে আসা  মানুষের সাথে সহনশীল আচরণ করতে হবে। সোমবার দুপুরে তিনি কালীগঞ্জ উপজেলা পরিষদ সভাকক্ষে সরকারি কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভাতে এসব কথা বলেন। আইনশৃঙ্খলা, জঙ্গি বিরোধি কার্যক্রম ও উপজেলার সার্বিক উন্নয়ন বিষয়ের উপর এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এর আগে সকালে তিনি কালীগঞ্জ থানা পরিদর্শন শেষে উপজেলা ভূমি অফিসে আসেন। সেখানে তিনি মাটি ও মানুষের প্রত্যশা বিশ্রামাগার শেড, ভূমিছায়া বৃক্ষাশ্রম, সুপেয় পানির ব্যবস্থা ও নাগরিক ই-সেবা কেন্দ্রের ফলক উন্মোচন করেন। পরে তিনি ভুমি অফিসের সার্বিক বিষয়ে খোঁজ খবর নিয়ে নানা দিক নির্দেশনা প্রদান করেন। এরপর তিনি কালীগঞ্জ পৌরসভায় সৌজন্য সাক্ষাত শেষে উপজেলা পরিষদ সভা কক্ষে সকল দফতরের কর্মকর্তা ও স্থানীয় গণমাধ্যম কর্মীদের অংশগ্রহণে এক মতবিনিময় সভাতে অংশনেন।

কালীগঞ্জ উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, সহকারী কমিশনার (ভূমি) ভূপালী সরকার, কালীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মাহফুজুর রহমান মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ পারভীন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন ও সম্পাদক সাবজাল হোসেন।

মতবিনিময়ে উপজেলার সকল দপ্তরের সার্বিক বিষয়ের উপর আলোচনায় অংশ নিয়ে আরো বক্তব্য রাখেন, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা আতিকুজ্জআমান, কৃষি কর্মকর্তা মোহায়মেনুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মধুসুধন পাল ও সমাজ সেবা কর্মকর্তা কৌশিক আহম্মেদ প্রমুখ।

 



আরও খবর