ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

কালিগঞ্জে ছিনতাইয়ের ৪ ঘণ্টার মধ্যে মোটরসাইকেল উদ্ধার, আটক ২

Published : Thursday 10-June-2021 22:39:26 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ২২:২২:৩৮ pm

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: কালিগঞ্জে মোটরসাইকেল ছিনতাইয়ের মাত্র ৪ ঘণ্টার মধ্যে দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। এসময় পুলিশ ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলো, উপজেলার কুশুলিয়া ইউনিয়নের মহৎপুর গ্রামের শেখ গোলাম রহমানের ছেলে শেখ আলাউদ্দিন (২৪) ও তারালী ইউনিয়নের সরদারপাড়া গ্রামের মৃত. আমীর আলী সরদারের ছেলে মারুফ হোসেন (২৫)।

থানা সূত্রে জানা যায়, বুধবার রাতে কালিগঞ্জ সার্জিক্যাল ক্লিনিকে কর্মরত রিয়াদ হুসাইন আশিক (২৪) কাজ শেষ করে মোটরসাইকেলে নিজ বাড়ি শ্যামনগর উপজেলার নুরনগরে ফিরছিলেন।

রাত সাড়ে ৯ টার দিকে ধলবাড়িয়া ইউনিয়নের কামারগাতী এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা রাস্তার উপর রশি বেঁধে আশিককে মোটরসাইকেল থেকে ফেলে দেয়। এরপর জিআই পাইপ দিয়ে মাথায় আঘাত করে গুরুতর জখম করে মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয়রা আশিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফার নেতৃত্বে পুলিশ সদস্যরা রাতেই বিশেষ অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক ও মোটরসাইকেলটি উদ্ধার করে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরও খবর