ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ● ৭ কার্তিক ১৪২৮

কঠোর লকডাউনের প্রথম দিনের কয়রার রাস্তা ফাঁকা

Published : Thursday 01-July-2021 21:45:33 pm
এখন সময়: শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ০৯:১১:২০ am

অরবিন্দ কুমার মন্ডল, কয়রা (খুলনা): করোনা ভাইরাস সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে সরকার ঘোষিত সাত দিনের কঠোর লকডাউন বৃহস্পতিবার  সকাল থেকে শুরু হয়েছে।

তবে অন্যদিনের তুলনায় বেশ ফাঁকা খুলনার কয়রা উপজেলা সদরসহ উপজেলার বিভিন্ন স্থানের রাস্তাগুলো। কয়রা সদর ও উপজেলার প্রধান সড়ক গুলোতে কোনো গণপরিবহণ চলতে দেখা যায়নি। বন্ধ ছিলো দোকান পাট। তবে রাস্তায় সামান্য সংখ্যক ব্যাটারি চালিত ভ্যান ও মানুষের চলাচল দেখা গেছে।

উপজেলা সদর, কালনা বাজার, ৪, ৫ ও ৬ নম্বর কয়রা, আমাদী বাজার, উপজেলা হাসপাতাল রোড, গিলাবাড়ী, মসজিদকুড় মোড়, বাসস্ট্যান্ডসহ বিভিন্ন রাস্তা  ছিল ফাঁকা। ছিল সে সকল এলাকার দোকান পাট বন্ধ তবে কোথাও কোথাও ২/১টি দোকান খুলে রাখতে দেখা গেছে। ব্যাটারি চালিত ভ্যান ও সীমিত আকারে ব্যক্তিগত গাড়ি চলতে দেখা গেছে। বিভিন্ন মোড়ে মোড়ে রাস্তায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল দেখা গেছে।

পুলিশের পাশাপাশি উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন। পুলিশ বিভিন্ন চেকপোস্টে মোটরসাইকেল ও ব্যক্তিগত গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ করছে।

এছাড়াও বিভিন্ন পেশায় নিয়োজিত কর্মকর্তা কর্মচারী, ব্যাংক, গণমাধ্যমসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মীদের প্রতিষ্ঠানের যানবাহনে অথবা পরিচয়পত্র নিয়ে বের হতে দেখা গেছে। কয়রা থানার আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা জন ও যান চলাচল নিয়ন্ত্রণে কাজ করছেন। জরুরি প্রয়োজনে যারা সড়কে বেরিয়েছেন তাদের মুখোমুখি হতে হচ্ছে পুলিশের জিজ্ঞাসাবাদের।



সর্বশেষ সংবাদ
আরও খবর