ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ● ৯ কার্তিক ১৪২৮

উদীচীর ফ্রি বাজার থেকে আরো ১৫০ জনের খাদ্যসামগ্রী সংগ্রহ

Published : Wednesday 15-September-2021 21:15:33 pm
এখন সময়: সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ০৩:৩১:৪২ am

প্রেসবিজ্ঞপ্তি: বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী যশোর জেলা সংসদ এর মানবিক সহায়তা তহবিল পরিচালনা পরিষদের উদ্যোগে এবং বিকশিত বাংলাদেশের সহযোগিতায় বুধবার বেলা ১১ টায় ফ্রি বাজার অনুষ্ঠিত হয়। এসময় যশোরে কর্মহীন ও অসহায় হয়ে পড়া ১৫০ জন ৪র্থ বারের মতো চাল, আলু, ডাল, লবণ, তেল, পটল, পেঁয়াজ, কঁচু মুখি, সাবান, লাউ ও মুরগি ফ্রি বাজার থেকে সংগ্রহ করেছেন।

সমগ্র আয়োজনকে সফল করতে উপস্থিত ছিলেন বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী, যশোর জেলা সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান মজনু ও সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান খান বিপ্লব, সংগঠনের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য একরাম-উদ-দৌলাহ, অ্যাড. রবিউল আলম, প্রাক্তন সভাপতি সোমেশ মুখার্জ্জী, সহ সভাপতি আব্দুল আফফান ভিক্টর, খন্দকার রজিবুল ইসলাম টিলন, কোষাধ্যক্ষ হুমায়ূন কবীর হুমা, অক্ষর শিশু শিক্ষালয়ের অধ্যক্ষ অধ্যাপক শৈলেশ কুমার রায় (অবসরপ্রাপ্ত) ও উদীচী, যশোরের অন্যান্য নেতৃবৃন্দ। 

উল্লেখ্য বাংলাদেশে মহামারি করোনা ভাইরাস ছড়িয়ে পরার পর থেকে উদীচী, যশোর মানবিক সহায়তা তহবিল পরিচালনা পরিষদের মাধ্যমে আর্থিক সহায়তা, করোনা ভাইরাস সচেতনতা, মাস্ক বিতরণ, স্যানিটাইজার বিতরণ, জরুরি ফ্রি অক্সিজেন সেবা, বিনামূল্যে করোনা টিকা গ্রহণের রেজিস্ট্রেশন, ফ্রি টেলিমেডিসিন সেবা, খাবার বিতরণ ও যশোরে কর্মহীন ও অসহায় হয়ে পড়া মানুষের মধ্যে ফ্রি বাজারের মাধ্যমে সেবা প্রদান করে চলেছে।