ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

আলমডাঙ্গায় প্রাণিসম্পদ প্রদর্শনীতে দর্শনার্থীর সমাগম

Published : Saturday 05-June-2021 21:57:19 pm
এখন সময়: রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ১৯:২৩:৪৩ pm

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গায় প্রাণিসম্পদ অফিস চত্বরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়। প্রদর্শনীতে প্রায় ৫০ টি স্টলে খামারীরা গরু, ছাগল, ভেড়া, মেড়া, হাস, মুরগী, কবুতর সহ বিভিন্ন প্রজাতির পাখী নিয়ে হাজির হয়। ৫ লাখ টাকার গরু থেকে ১ লাখ টাকার কবুতর স্থান পায় এই প্রদর্শনীতে। বড়বড় পশু আর কবুতরসহ রং বেরংএর পাখি দেখতে সকাল থেকেই প্রচণ্ড গরম উপেক্ষা করে প্রচুর দর্শনার্থীর সমাগম হয় প্রদর্শনীতে।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় ও প্রাণিসম্পদ অধিদপ্তরের উদ্যোগে ডেইরী উন্নয়ন প্রকল্পের আওতায় এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়। শনিবার সকাল ১০ টায় প্রদর্শনীর উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন। এ সময় প্রদর্শনী উদ্বোধন উপলক্ষে এক আলোচনা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি, পৌর মেয়র হাসান কাদির গনু, চুয়াডাঙ্গা জেলা অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান সালমুন আহমেদ ডন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার ও দৈনিক স্পন্দন পত্রিকার আলমডাঙ্গা অফিস প্রধান অধ্যক্ষ জামসিদুল হক মুনি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আব্দুল্লাহ হিল কাফি। কলেজিয়েট স্কুলের উপাধ্যক্ষ শামীম রেজার উপস্থাপনায় এ সময় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ফারুক ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক হামিদুল আজম।