ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

আলমডাঙ্গার ইউএনও লিটন আলীকে বিদায়ী সংবর্ধনা

Published : Sunday 28-February-2021 21:25:45 pm
এখন সময়: রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ১৮:৫০:৪৮ pm

আলমডাঙ্গা অফিস : আলমডাঙ্গা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে বদলি জনিত কারণে গতকাল সকালে উপজেলা নির্বাহী অফিসার লিটন আলীকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। একই সাথে আলমডাঙ্গা প্রেসক্লাবের পক্ষ থেকেও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আলমডাঙ্গা উপজেলা অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক সমাজসেবা অফিসার আফাজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলাবাসীর অত্যন্ত প্রিয় উপজেলা নির্বাহী অফিসার মো. লিটন আলী। বিদায় বেলায় তিনি তার বক্তব্যে বলেন, আমি প্রায় ১ বছর ৬ মাস আপনাদের সাথে ছিলাম। আপনাদের ভালোবাসায় আমি সিক্ত। প্রতিটি কাজে আপনাদের সহযোগিতায় আমি ধন্য। যেখানেই যাই, যেভাবেই থাকি আপনাদের কথা, এই আলমডাঙ্গাবাসীর কথা  মনে থাকবে।  এটা আমার দ্বিতীয় জন্মভুমি।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সালমুন আহম্মেদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান মিতু, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হোসেন শহীদ সরোওয়ার্দী, প্রাণি সম্পদ কর্মকর্তা আব্দুল্লাহ হিল কাফী, উপজেলা প্রকৌশলী আব্দুর রশীদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক, উপজেলা শিক্ষা অফিসার সামসুজ্জোহা ও প্রেসক্লাব সভাপতি শাহআলম মন্টু।

আলমডাঙ্গা কলেজিয়েট স্কুলের উপাধ্যক্ষ শামীম রেজার উপস্থাপনায় এ সময় বক্তব্য রাখেন বিআরডিবি কর্মকর্তা শাইলা শারমিন, মহিলা বিষয়ক কর্মকর্তা মাকসুরা জান্নাত, তথ্য-প্রযুক্তি কর্মকর্তা সিগ্ধা দাস, মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ জকু, মঈনুদ্দিন আহমেদ, আব্দুল কুদ্দুস, প্রেসক্লাব সাধারণ সম্পাদক হামিদুল আজম , দৈনিক স্পন্দন পত্রিকার আলমডাঙ্গা অফিস প্রধান অধ্যক্ষ জামসিদুল হক মুনি ও দৈনিক মাথাভাঙ্গার সাংবাদিক শরিফুল ইসলাম রোকন।