শ্যামনগরে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ১০:৫০:০৫ পিএম

জিএম মোহাম্মাদ আলী, শ্যামনগর : শ্যামনগরে ১০ম শ্রেণির ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে নিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্কুল ছাত্রীর মামি বাদী হয়ে সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল হাকিম সবুজ ও হিমেলসহ দুইজনের নামে শ্যামনগর থানায় একটি এজাহার দায়ের করেছেন।

ভুক্তভোগী স্কুল ছাত্রীর মামী জানান, শ্যামনগর উপজেলার ভুরুলিয়া সোনামুগুর গ্রামের মাহবুবুর রহমান মাকুর বখাটে, মাদকাসক্ত ছেলে সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল হাকিম সবুজ ও বাদঘাটার হিমেল হোসেন নামক দুই যুবক গত ৬ ফেব্রæয়ারি সকাল সাড়ে ৯ টায় স্কুল ছাত্রী প্রাইভেট পড়ার জন্য নকিপুর পাইলট সরকারি গালস্ স্কুলের সামনে পৌছালে সেখানে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল হাকিম সবুজ ও হিমেলসহ অজ্ঞাত আরও দুইজন স্কুল ছাত্রীকে দুইটি মোটরসাইকেল যোগে ফুসলিয়ে তুলে মুন্সিগঞ্জ কুলতলি এলাকায় আশরাফুল হোসেনের এক ব্যক্তির বাড়িতে নিয়ে যায়। সেখানে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালায়। সাথে সাথে তার ডাক চিৎকারে এলাকার ও স্থানীয় লোকজন মেয়েটিকে উদ্ধার করে। পরবর্তীতে মেয়ের মামি আয়েশা খাতুন বাদী হয়ে শ্যামনগর থানায় ৮ ফেব্রæয়ারি একটি এজাহার দায়ের করেন।

শ্যামনগর থানা পুলিশ দীর্ঘসময় কালক্ষেপণ করছে মামলা নিচ্ছে না বলে অভিযোগ করেছে এই স্কুল ছাত্রী। এ বিষয় শ্যামনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনায় ভুক্ত ভোগীর মামি বাদী হয়ে দুইজনকে আসামি করে একটি এজাহার জমা দিয়েছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।