ফকিরহাটে দেশি মদসহ দুই যুবক আটক

এখন সময়: বৃহস্পতিবার, ২৮ মার্চ , ২০২৪, ১০:০৯:৫৫ পিএম

ফকিরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট উপজেলার মোংলা-খুলনা মহাসড়কে দেশি কেরু মদসহ দুই যুবককে আটক করেছে কাটাখালী হাইওয়ে পুলিশ। আটককৃত শেখ ফারুক (৩৮) ও শোভন মজুমদার (২৫) এর বিরুদ্ধে শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে পুলিশ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। 
কাটাখালী হাইওয়ে থানা ও ফকিরহাট মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল ৫টায় উপজেলার শ্যামবাগাত মহিষ প্রজনন খামারের সামনের মহাসড়কে মোংলা থেকে আসা একটি মোটরসাইকেল তল্লাসী করে হাইওয়ে থানা পুলিশ। এসময় মোটরসাইকেল আরোহীদের কাছ থেকে ৩ বেতল দেশি কেরু মদ উদ্ধার করা হয়। অবৈধ মদ বহন করার অপরাধে মোটরসাইকেলে থাকা দুই যুবককে আটক করে জিজ্ঞাসাবদ শেষে ফকিরহাট থানায় সোপর্দ করা হয়।  
আটককৃত ব্যক্তিরা হলেন ফকিরহাটের আট্টাকী গ্রামের আলহাজ শেখ আব্দুল জব্বারের ছেলে শেখ ফারুক হোসেন ও উপজেলার গোয়ালবাড়ী গ্রামের স্বপন মজুমদারের ছেলে শোভন মুজমদার। তাদের বিরুদ্ধে কাটালাখী হাইওয়ে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. মশিউর ফকিরহাট মডেল থানায় মালমা দায়ের করেন। মামলা নং-২২, তাং-২৮/০১/২২ ইং। 
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মো. খায়রুল আনাম বলেন, গতরাত সাড়ে ১২টার দিকে হাইওয়ে পুলিশ দু’জন যুবককে থানায় সোপর্দ করেছে। বৈধ কাগজ ছাড়া মদ বহনের অপরাধে তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।