চুরির তদন্তে আসা পুলিশ সদস্যের মোটরসাইকেল চুরি

এখন সময়: শুক্রবার, ২১ জানুয়ারি , ২০২২ ১৬:৩২:৩১ pm

জসিম উদ্দীন, রাজগঞ্জ : মণিরামপুর উপজেলার রাজগঞ্জ ও ঝাঁপায় চোরের উপদ্রপ বেড়েছে। চোরচক্র শুধু রাতে  নয় দিনেও চুরি করছে। মোবাইলের টাওয়ার, পুলিশের মোটরসাইকেল কোনো কিছুই বাদ যাচ্ছে না। 
গত ১৩ জানুয়ারি রাতে মণিরামপুর উপজেলার ঝাঁপা ইউনিয়নের ষোল খাদা মোড়ের পাশে বাংলালিংক টাওয়ারে চুরি হয় । চোর চক্র  টাওয়ারের গেটের তালা ভেঙে চারটি ব্যাটারি নিয়ে পালিয়ে যায়। শুক্রবার দুপুরে এ চুরির বিষয়টি পরিদর্শনে আসেন ঝাঁপা পুলিশ ক্যাম্পের ইনচার্জ। তার সাথে ছিলেন পুলিশ সদস্য আব্দুল লতিফ। পরিদর্শন শেষে পুলিশ সদস্য আব্দুল লতিফ ষোলখাদা মসজিদের মোটরসাইকেল রেখে জুমার নামাজ আদায় করেন। নামাজ শেষে দেখেন তার পালসার মোটরসাইকেটি চুরি হয়ে গেছে।
ঝাঁপা ক্যাম্প ইনচার্জ আক্তারুল ইসলাম চুরির বিষয় নিশ্চিত করে বলেন গাড়ি উদ্ধারে অভিযান চলছে। 
অপরদিকে শুক্রবার  একইসময় রাজগঞ্জ বাজারের নিজাম উদ্দীনের ধান চাতাল সংলগ্ন রাজগঞ্জ ডিগ্রি কলেজের  সহকারী অধ্যাপক সাগরের বাসার সামনে থেকে একটি পালসার মোটরসাইকেল চুরি হয়েছে। উপজেলার মশ্মিমনগর ইউনিয়নের নোয়ালী গ্রামের গোলাম কাদের গাজীর ছোট ছেলে বদিউজ্জামান শুক্রবার সকালে মোটরসাইকেল চড়ে রাজগঞ্জ বাজারে দুলাভাই সাগরের বাসায় বেড়াতে আসেন। বাসার গেটের সামনে মোটরসাইকেল রেখে মসজিদে নামাজ পড়তে যান । এ সময় তার মোটরসাইকেল (যশোর ল- ১৩-৬৬-৭৯) চুরি হয়। ঘটনাস্থল পরিদর্শন করেন রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের  নবাগত আইসি আসিক ও এএস আই আজমল হোসেন ।