মহেশপুরে মাথায় আঘাত করে গৃহবধূকে হত্যা

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০৪:৩১:০০ এম

নিজস্ব প্রতিবেদক, মহেশপুর  : ঝিনাইদহের মহেশপুরে দুই সন্তানের জননী রোজিনা খাতুনকে (২২) বটি দিয়ে মাথায় আঘাত করে হত্যা করেছে পাষন্ড স্বামী। উপজেলার সীমান্তবর্তী কাজীরবেড় ইউনিয়নের চাঁদরতনপুর গ্রামে পরকীয়ার জের ধরে ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে। ঘটনার পর থেকে ঘাতক স্বামী মহিদুল ইসলামসহ পরিবারের সদস্যরা পালিয়ে গেছে।
পুলিশ শুক্রবার সকালে নিহত রোজিনা খাতুনের লাশ উদ্ধার করে ঝিনাইদহ মর্গে প্রেরণ করেছে।
এলাকাবাসী জানান, বৃহস্পতিবার রাতে কাজীবেড় ইউনিয়নের চাঁদরতনপুর গ্রামের মহিদুল ইসলামের স্ত্রী দুই সন্তানের জননী রোজিনা খাতুন পাশের বাড়ির এক ব্যক্তির সাথে পরকীয়া করে বলে স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটা কাটির একপর্যায়ে গরুর বিচলি কাটা বটি দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই রোজিনা খাতুনের মৃত্যু হয়। নিহত রোজিনার ৫ বছর বয়সী এক ছেলে ও ৩ বছর বয়সী কন্য সন্তান রয়েছে। এ ঘটনার পর থেকে পরিবারের সদস্যরা পালিয়ে গেছে। নিহত রোজিনার বাড়ি পার্শ্ববর্তী চৌগাছা উপজেলার রামকৃষ্ণপুর গ্রামে।
মহেশপুর থানার ডিউটি অফিসার এসআই তরিকুল ইসলাম জানান, চাঁদরতনপুর গ্রামে বৃহস্পতিবার রাতে স্বামী মহিদুল ইসলাম ও স্ত্রী রোজিনা খাতুনের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে বিচলি কাটা বটি দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।  স্বামী মহিদুল পালিয়ে গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।