এমসির সভাপতি হলেন লুৎফর

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ১১:০৬:০১ এম

# মণিরামপুরের দূর্গাপুর স্কুল 
মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরের দূর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং (এডহক) কমিটির সভাপতি হলেন এস,এম লুৎফর রহমান। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, যশোর এর বিদ্যালয় পরিদর্শক সাক্ষরিত এক বিজ্ঞপ্তির আলোকে বিষয়টি বৃহষ্পতিবার দূর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাশার ফিরোজ নিশ্চিত করেছেন। 
বিদ্যালয়ের নিয়মিত ম্যানেজিং কমিটির মেয়াদ শেষ হওয়ায় ০৯/১১/২০২১ইং তারিখে প্রধান শিক্ষকের আবেদনের পরিপ্রেক্ষিত  শিক্ষাবোর্ড ২৫/১১/২০২১ইং তারিখে এ কমিটি অনুমোদন দিয়েছে। কমিটির শিক্ষক সদস্য হলেন এস,এম মজনুর রহমান, অভিভাবক সদস্য মো. মফিজুর রহমান ও সদস্য সচিব নিয়ম অনুযায়ী বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাশার ফিরোজ। আগামী ৬ মাসের জন্য এ এডহক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এস,এম লুৎফর রহমান সুনামের সহিত মণিরামপুর পৌরসভা আওয়ামীলী যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।  
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাশার ফিরোজ জানান, পদাধিকার বলে আমি সদস্য সচিব, শিক্ষক আব্দুর এস,এম মজনুর রহমান, অবিভাবক সদস্য মো. মফিজুর রহমানকে সদস্য করে ৪ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। এই কমিটি আগামী ৬ মাস দায়িত্ব পালন করবেন এবং এই সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।