শৈলকুপায় অবৈধ মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযানে ৬৫ মামলা, জব্দ ২০

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০১:৪৫:৩৫ পিএম

মাসুদুজ্জামান লিটন, শৈলকুপা (ঝিনাইদহ) : ঝিনাইদহের শৈলকুপায় সড়ক দুর্ঘটনা রোধ ও অপ্রাপ্ত বয়স্কদের বেপরোয়া মটরযান চলাচলে বিধিনিষেধ ও নিবন্ধনবিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করেছে জেলা ট্রাফিক পুলিশ। বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত শহরের কবিরপুর মোড়, চৌরাস্তা মোড়সহ বিভিন্ন জায়গায় এ অভিযান পরিচালনা করা হয়েছে। যেসব মোটরসাইকেলের কোন কাগজপত্র পাওয়া যায়নি সেগুলো আটক এবং প্রয়োজনীয় কাগজপত্র, ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট না থাকায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করাহয়েছে । এ সময় কাগজপত্রবিহীন ও অবৈধ মটরসাইকেলের বিরুদ্ধে ৬৫টি মামলা ও ২০ টি মটরসাইকেল জব্দ করা হয়।
এসময় অভিযান পরিচালনা করেন জেলা ট্রাফিক পুলিশের ইনচার্জ (টিআইওয়ান) সালাহউদ্দিন আহমেদ, ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) মোজাফফর , সার্জেন্ট আসাদ, সার্জেন্ট মুরাদ, সাজেন্ট শুভ্রদেব সহ শৈলকুপা থানা পুলিশের কর্মকর্তা ও ফোর্স উপস্থিত ছিলেন।
জেলা ট্রাফিক পুলিশের ইনচার্জ (টিআইওয়ান) সালাহউদ্দিন আহমেদ জানায়, ঝিনাইদহ জেলা পুলিশ সুপার মুনতাসীরুল ইসলামের নির্দেশে শৈলকুপায় ট্রাফিক পুলিশ বিশেষ অভিযনে পরিচালিত হচ্ছে এটি অব্যহত থাকবে। অভিযানে শৈলকুপার বিভিন্ন সড়কে অপ্রাপ্ত বয়সী ছেলেরা বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানো কারণে সড়ক দুর্ঘটনায় ঝড়ে যাচ্ছে মুল্যবান প্রাণ অনেকে পঙ্গুত্ব বরণ করছে। এ সময় বৈধ কাগজপত্র, হেলমেট, ড্রাইভিং লাইসেন্স না থাকায় ২০টি মোটরসাইকেল জব্দ ও ৬৫টি নিয়মিত মামলা দায়ের করা হয়।