খুলনায় ১৪ জন সেরা করদাতাকে সম্মাননা প্রদান

এখন সময়: বৃহস্পতিবার, ২৮ মার্চ , ২০২৪, ০৭:৫৪:১২ পিএম

প্রেসবিজ্ঞপ্তি : খুলনায় সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী ১৪ জনকে সেরা করদাতা সম্মাননা-২০২১ প্রদান করেছে কর অঞ্চল-খুলনা। বুধবার সকাল ১১টায় কর অঞ্চল-খুলনার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেরা করদাতাদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের উন্নয়ন ও সমৃদ্ধির জন্য কর প্রদানযোগ্য নাগরিকের কর প্রদান করা একটি আবশ্যিক দায়িত্ব। সময়মতো ও নিয়মিত আয়কর প্রদান করলে প্রাতিষ্ঠানিক এবং ব্যক্তির আয়ের স্বচ্ছতা থাকে। আমাদের দেশে অনেকেই কর প্রদানের বিষয়টিকে এখনো ঝামেলা মনে করেন। এজন্য সচেতনতামূলক কার্যক্রম জোরদার করা প্রয়োজন। তিনি সেরা করদাতাদের আন্তরিক ধন্যবাদ জানান।
কর অঞ্চল-খুলনার কর কমিশনার মো. ফারুক আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কর আপীল অঞ্চল-খুলনার কর কমিশনার আ.স.ম. ওয়াহিদুজ্জামান, কাস্টমস্ এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনারেট-খুলনার কমিশনার মো. সামছুল ইসলাম।
অনুষ্ঠানে খুলনা সিটি কর্পোরেশন এলাকায় এসএম মনিরুজ্জামান শাহীন, মো. শরিফুল ইসলাম, মো. রবিউল আহসান, নির্মল চন্দ্র বণিক, কাজি আমিনুল হক, ফিরোজা বেগম, বিএম আছলাম উদ্দিন এবং জেলা পর্যায়ে মো. জিয়াউল হাসান, মো. শামীম আহসান, কাজী হেদায়েত উল্লাহ, অনুপ কুমার সাধু, গাজী হারুন অর রশিদ, মহাসিনা শিরীন ও চিন্ময় সাহাকে সেরা করদাতা সম্মাননা-২০২১ প্রদান করা হয়।