কালীগঞ্জে গভীর রাতে বাড়ি থেকে ডেকে ৩ যুবককে মারধর

এখন সময়: বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ০২:৪৪:১৯ এম

# ইউপি নির্বাচন
কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ৪নং নিয়ামতপুর ইউনিয়নের নির্বাচনকে কেন্দ্র করে গভীর রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় ৩ জনকে মারধর করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে শালিকা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার সকালে বিক্ষুব্ধ গ্রামবাসীরা একত্রিত হয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।   
জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে ঘুম থেকে ডেকে নিয়ে উপজেলার শালিকা গ্রামে শাহেদ হোসেন, মিলন হোসেন ও সালাম নামের ৩ যুবককে বাড়ি ডেকে নিয়ে মারধর করা হয়েছে। আহত সালাম কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। তিনি শালিকা গ্রামের শামছুল মন্ডলের ছেলে।
মারধরের শিকার শালিকা গ্রামের শাহেদ হোসেন জানান, রাতে ঘুমিয়ে ছিলাম। রাত আড়াইটার দিকে বাড়িতে এসে রঞ্জু নামের একজন এসে রনি চেয়ারম্যান ডাকছেন বলে বের হয়ে আসতে বলেন। তিনি গিয়ে দেখেন ১০/১২ জনকে ডাকা হয়েছে। এরপর তারা আমাদের বিপরিতে ভোট করছিস কেন কথা বলেই মারধর শুরু করে। কয়েকজন বৃদ্ধকে ডেকে আনলেও ছেড়ে দেয়া হয়েছে। কিন্তু তাদের তিনজনকে মারধর করা হয়েছে।
মারধরের শিকার মিলন হোসেন নামের আরেকজন জানান, চেয়ারম্যান রনি লস্করের অন্তত ১০/১৫ জন লোকজন তাদেরকে মারধর করেন। রাত আড়াইটার দিকে ১০/১২টি মোটরসাইকেলে তারা শালিকা গ্রামে এসেছিল।    
এ ব্যাপারে ৪নং নিয়ামতপুর ইউনিয়ন পরিষন নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী রাজু আহমেদ রনি লস্কর অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না।
কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তবে কেউ কোন অভিযোগ করেন নি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।