নামের মিল থাকায় পিস কমিটির সদস্য বানিয়ে হেয় করার অপচেষ্টা

এখন সময়: বুধবার, ৮ মে , ২০২৪, ০৯:২১:১৯ এম

# সংবাদ সম্মেলনে অভিযোগ
কেশবপুর (পৌর) প্রতিনিধি 
স্বাধীনতা বিরোধী পিস কমিটির একজন সদস্যের নামের সাথে মিল থাকায় কেশবপুরের গৌরিঘোনা ইউনিয়নের শেখ সিদ্দিকুর রহমান বিপাকে পড়েছেন। জীবনের শেষ বয়সে এসে তিনি নানাবিধ বিড়ম্বনায় পড়ছেন বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী কেশবপুরের গৌরিঘোনা ইউনিয়নের ইউসুফ শেখের ছেলে শেখ সিদ্দিকুর রহমান। সোমবার দুপুরে কেশবপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এসব অভিযোগ করেন। 
লিখিত  বক্তব্যে  শেখ সিদ্দিকুর রহমান উল্লেখ করেন, গৌরিঘোনা ইউনিয়নের মৃত রহিম বক্স সরদারের ছেলে এস এম সিদ্দিকুর রহমান ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সময় পিস কমিটির ইউনিয়নের সহ সেক্রেটারির দায়িত্ব পালন করেন। যেটা তৎকালিন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের  কমান্ডার মোহাম্মদ আলী ০৫/০৭/২০১০ সালে নিজে স্বাক্ষর করে প্রত্যায়নপত্র দিয়েছেন। 
লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, এসএম সিদ্দিকুর রহমানের নামের সাথে আমার নামের মিল থাকায় তিনি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সীল ও স্বাক্ষর জালিয়াতি করে তার নামের স্থানে আমার নাম বসিয়ে এলাকায় প্রচার করে আমার মান সম্মান ক্ষুন্ন করে চলেছেন। এছাড়া মুক্তিযুদ্ধের আমার বয়স ছিলো ১৪/১৫ বছর। সুতরাং এস এম সিদ্দিকুর রহমান নিজের দোষ আমার উপর চাপিয়ে আমাকে হেয় করে চলেছেন। সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদসহ এ বিষয়ে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় এবং মুক্তিযুদ্ধের সকল সংগঠনের হস্তক্ষেপ কামনা করছি। সংবাদ সম্মেলনের সময় উপস্থিত ছিলেন, গৌরিঘোনা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক ও সাধারণ সম্পাদক নেপাল চন্দ্র হোড়। 
এ বিষয়ে এস এম সিদ্দিকুর রহমান বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক। তৎকালিন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের  কমান্ডার মোহাম্মদ আলী ১১/১২/২০১৩ সালে এবং পরবর্তীতে অপর একজন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের  কমান্ডার এস এম আনিসুর রহমান ১০/০৩/২০১৬ সালে পৃথকভাবে প্রত্যায়ন দিয়েছেন যে এস এম সিদ্দিকুর রহমান পিস কমিটির সদস্য ছিলেন না ।