বন্দবিলা ইউপিতে প্রার্থিতা প্রত্যাহার স্বতন্ত্র প্রার্থী মাসুম রেজার

এখন সময়: শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪, ০১:৪৪:১৬ এম

নিজস্ব প্রতিবেদক : যশোরের বাঘারপাড়ার বন্দবিলা ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মাসুম রেজা তার প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। দলের নীতি আদর্শ ধারণ করায় দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে তিনি নৌকার পক্ষে অবস্থান নিতে এ সিদ্ধান্ত নিয়েছেন। সোমবার প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন মাসুম রেজা। 
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, আকতারুল ইসলাম, নাজমুস সাকিব প্রমুখ।
শহিদুল ইসলাম ইসলাম মিলন জানিয়েছেন, ইউপি নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থী হিসেবে যারা নির্বাচনে অংশ নিচ্ছেন তাদের বিরুদ্ধে সাংগাঠনিক ব্যবস্থা চলমান রয়েছে। ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা পাস করলেও তাদের কখনো দলে ফেরত নেয়া হবে না। 
লিখিত বক্তব্যে মাসুম রেজা বলেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসেবে ইউনিয়ন পরিষদে নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলাম। দল আমাকে মনোনয়ন না দিয়ে বিএনপি পরিবারের থেকে আসা ব্যক্তিকে মনোনয়ন দিয়েছে। আমি দলের বিরুদ্ধে নয় ব্যক্তির বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছিলাম। আমি যে দলের নীতি ও আদর্শ ধারণ করি সেই দলীয় প্রধান জননেত্রী শেখ হাসিনার নির্দেশে নৌকার পক্ষে অবস্থান নিতে আমি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি।