মাগুরা বিএনপির বিক্ষোভ চলাকালে পুলিশের বাধা

এখন সময়: শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪, ০৮:০২:৪৯ এম

মাগুরা প্রতিনিধি : বিএনপি চেয়ারপারসন বেগম  খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশে পুলিশের সঙ্গে মাগুরা জেলা  বিএনপির নেতা-কর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। সমাবেশ চলাকালে মাইক ব্যবহার না করার কথা জানালে পুলিশের সাথে এ হাতাহাতি হয়। এ সময় বিক্ষোভকারীরা নানা ভাবে উত্তেজিত হয়ে স্লোগান দিতে থাকে। পরে পুলিশের কাছ থেকে মাইক নিয়ে তারা বিক্ষোভ শুরু করেন। 
 সোমবার দুপুরে  ভায়না এলাকায়  জেলা বিএনপির অস্থীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
পরে মাগুরা জেলা বিএনপির আহবায়ক আলী আহমেদ বক্তব্য রাখেন। তিনি বলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা মোটেও ভাল না। আমরা তার মুক্তি এবং অবিলম্বে বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে এখানে বিক্ষোভ করছি। আমরা শান্তিপূণ পরিবেশে বিক্ষোভ করছি। পুলিশ এসে আমাদের মাইক বদ্ধ করা নির্দেশ দেন। এবং হাত থেকে মাইক কেড়ে নেয়। এ সময় আরো বক্তব্য রাখেন মাগুরা জেলা বিএনপির সদস্য সচিক আক্তার হোসেন,এ্যাডভোকেট ওয়াসিকুর রহমান কল্লোলসহ জেলা বিএনপির নেতাকর্মীরা।
বিক্ষোভ কর্মসূচি চলাকালে বাধা দেয়ার অভিযোগ প্রসঙ্গে মাগুরা সদর থানার উপ-পরিদর্শক আশরাপ হোসেন বলেন, জেলা বিএনপির পক্ষ থেকে মাইক ব্যবহার করা কোনো অনুমতি নেয়নি। যে কারণে মাইক বদ্ধ করার কথা বলেছি। তার পর থেকে জেলা বিএনপির নেতা-কর্মীদের সাথে আমার হাতাহাতি হয়। তারা আমাকে ধাক্বা  দিতে দিতে সমাবেশ থেকে বের করে দেয়। তাছাড়া জেলা বিএনপির পক্ষ থেকে সমাবেশের কোনো অনুমতি নেয়া হয়নি বলে জানান এই পুলিশের উপপরিদর্শক।