নির্বাচনী সহিংসতার জন্য বিএনপি দায়ী

এখন সময়: শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪, ০২:৫৬:৪১ এম

# শহিদুল ইসলাম মিলন
নিজস্ব প্রতিবেদক : রোববার সন্ধ্যায় যশোর বাঘারপাড়া উপজেলার ধলগ্রাম ইউনিয়ন পরিষদের নৌকার চেয়ারম্যান প্রার্থী রবিউল ইসলাম রবির পক্ষে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন। তিনি বলেন যারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার বিরুদ্ধে জনগণকে ভুল বোঝানোর চেষ্টা করছে বিএনপি সে জন্য নেতাকর্মীদেরকে সজাগ থাকার আহ্বান ও নৌকা মার্কার প্রতীককে বিজয় করতে মানুষের দুয়ারে দুয়ারে আওয়ামী লীগের উন্নয়নের চিত্র তুলে ধরার আহ্বান জানান। এ কারণে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার বিরুদ্ধে না যেয়ে দল ও ইউনিয়নের উন্নয়নের সফলতার জন্য সকলকে এক যোগে কাজ করার আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড ঃ মনিরুল ইসলাম মনির,
জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মুন্সি মহিউদ্দিন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোট ইদ্রিস আলী, জেলা আওয়ামী লীগের উপ দফতর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার, 
জেলা আওয়ামী লীগের সদস্য সামির ইসলাম পিয়াস, বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্বো হাসান আলী, বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভিন সাথী, বাঘারপাড়া পৌর মেয়র কামরুজ্জামান বাচ্চু, ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ, জেলা যুবলীগের সদস্য কেরামত আলী মোল্যা ধলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু সুভাস দেবনাথ অভিরামসহ বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন  নেতৃবৃন্দ।