বাঘারপাড়ায় ছয় বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা, যুবক আটক

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৩:০৪:২১ পিএম

# লাশ খুনির খাটের নিচে বস্তায় ভরা ছিলো, জুতা দেখে শনাক্ত
নিজস্ব প্রতিবেদক, বাঘারপাড়া : যশোরের বাঘারপাড়ায় ছয় বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। শনিবার সকালে উপজেলার ঠাকুরকাঠি গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত শিশুর নাম  রিক্তা খাতুন। সে ওই গ্রামের মুক্তার হোসেনের মেয়ে। বাঘারপাড়া থানা পুলিশ ঘটনাস্থল থেকেই হত্যাকারী নাজমুল হক ওরফে বান্দার আলী (৩৫) নামের এক যুবককে আটক করেছে।
নিহত শিশুর পিতা মোক্তার হোসেন জানিয়েছেন, ‘শনিবার সকাল থেকে রিক্তাকে খুঁেজ পাওয়া যাচ্ছিলো না। অনেক খোঁজাখুঁজির পর মুক্তার হোসেন খুনি নাজমুলের বাড়ির বারান্দায় ছোট্ট রিক্তার জুতা দেখতে পায়। তখন আনুমানিক সময় একটা বাজে। এ সময় আমি নাজমুলের ঘরে প্রবেশ করি। খাটের নিচে একটি বস্তা দেখে তা টান দিই। বস্তা টান দিতেই রিক্তার হাত বেরিয়ে আসে। বস্তার ভেতর থেকেই রিক্তার রক্তাক্ত লাশ বের করা হয়। এরপর থানায় খবর দেয়া হয়’।
খবর পেয়ে বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে শিশু রিক্তার লাশ উদ্ধার করেন। একই সাথে ঘটনাস্থল থেকেই পুলিশ নাজমুলকে আটক করে।
মোক্তারের প্রতিবেশী সবুর হোসেন জানিয়েছেন, ‘বাচ্চাটারে মেরে লাশ পুঁতে রাখার জন্য বাড়ির পাশে একটি গর্ত করে। আর একটু সময় পেলেই হয়তো ওই গর্তে রিক্তাকে পুতে ফেলতো। এতটুকু বাচ্চার সাথে এমন জঘণ্য কাজ কেউ করতে পারে শুনে আমার গা শিউরে উঠছে। নাজমুলের ঘর থেকে লাশ উদ্ধারের পর সে দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় গ্রামবাসী ও পুলিশ তাকে আটকে ফেলে’।
রিক্তার মা সাহিদা খাতুন বলেন, ‘আমার একটাই দাবি, খুনি নাজমুলকে ফাঁসি দেয়া হোক।’
বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ উদ্দীন এ বিষয়ে বলেন, শিশু রিক্তাকে প্রথমে ধর্ষণ করা হয়েছে। পরে গলায় মোবাইলের চার্জার পেঁচিয়ে ও বালিশ দিয়ে শ^াসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় হত্যাকারী নাজমুল হক ওরফে বান্দার আলীকে আটক করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। একই সাথে মামলার প্রস্তুতিও নেয়া হচ্ছে।