কালীগঞ্জে প্রচার মাইক ভাঙচুর

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০৯:৫৩:৫৯ এম

# ইউপি নির্বাচন 
কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : কালীগঞ্জে কাষ্টভাঙ্গা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু জাফরের কর্মীদের উপর হামলা ও প্রচার মাইক ভাংচুর চালিয়েছে প্রতিপক্ষেরা। এ ঘটনায় বৃহস্পতিবার কালীগঞ্জ উপজেলা রিটার্নিং অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছেন আবু জাফর। 
লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, তিনি স্বতন্ত্র প্রার্থী হয়ে আনারস প্রতীকে নির্বাচন করছেন। প্রতিদিনের মত বুধবার দুপুরে তার নির্বাচনী প্রচার মাইক এলাকায় বের হলে প্রতিপক্ষ গ্রুপের কর্মী ঘোপপাড়া গ্রামের তুষার ও আলামিন বাধা সৃষ্টি করে। এক পর্ষায়ে তারা মাইক বন্ধ করে হুমকি দেয়। এরপর বিকেলে তার কর্মীরা সাতগাছীয়া গ্রামে প্রচারণায় যেয়ে হামলার শিকার হয়। এ সময় আনারস প্রতিকের কর্মীদের মারধর ও পোস্টার কেড়ে পানিতে ফেলে নষ্ট সহ প্রচার মাইক ভাঙচুর করে। 
এ ঘটনায় অভিযুক্তরা জানায়, মারামারি, মাইক ভাংচুর বা পোষ্টার ছেড়ার মত কোনো ঘটনা ঘটেনি। তিনি আনারসের কর্মীদেরকে দেয়ালে পোস্টার সাটা নিষেধ করাতে কিছুটা বাকবিতণ্ডা হয়েছিল। তার নামে দেয়া অভিযোগটি একেবারেই সাজানো ও মিথ্যা।
এ বিষয়ে ওই ইউনিয়নের দ্বায়িত্বপ্রাপ্ত রিটানিং অফিসার কালীগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা কৌশিক আহম্মেদ জানান, একটি অভিযোগপত্র তিনি হাতে পেয়েছেন। অভিযোগপত্র টি তিনি ইউএনও, নির্বাচন কর্মকর্তা ও থানায় প্রেরণ করবেন। তারা বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান। 
কালীগঞ্জ থানার অফিসার্স ইনচাজ মাহফুজুর রহমান মিয়া জানান, কাষ্টভাঙ্গা ইউনিয়নের নির্বাচনকে কেন্দ্র করে কোন ঘটনার অভিযোগ তিনি হাতে পাননি। পেলে ব্যাবস্থা নেবেন। বলে জানান তিনি।