কালীগঞ্জে সড়কে ৫৩ মামলা ৩৭ মোটরসাইকেল আটক

এখন সময়: শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪, ০৮:০৫:৪৯ এম

কালীগঞ্জ(ঝিনাইদহ) প্রতিনিধি : সড়কে বেপরোয়া মোটরসাইকেল চলাচলে দুর্ঘটনা বাড়ছেই। এতে প্রতিনিয়ত প্রাণহানিসহ জানমালের ক্ষতি হচ্ছে। এসব দুর্ঘটনা ঠেকাতে ঝিনাইদহ ট্রাফিক বিভাগ ও কালীগঞ্জ থানা পুলিশের যৌথ উদ্যোগে বৃহস্পতিবার কালীগঞ্জ শহরে এক অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৫৩ টি মামলাসহ ৩৭ টি মোটরসাইকেল আটক করা হয়।
এ অভিযানে অংশ নেয়া ঝিনাইদহ ট্রাফিক পুলিশের ইনচার্জ মোঃ সালাহ উদ্দিন জানান, বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্ষন্ত কালীগঞ্জ শহরে বেপরোয়া ও অবৈধ মোটরসাইকেল চলাচল রোধে অভিযান চালানো হয়। এ সময় শহরের নিমতলা বাসস্ট্যান্ড ও জনতা মোড়সহ কয়েকটি স্থানে অভিযানে কাগজপত্র বিহীন মোটরসাইকেল আটক করে ৫৩ টি মামলা ও ৩৭ টি মোটরসাইকেল আটক করেন। আটক মোটরসাইকেল গুলো থানায় জমা দেয়া হয়েছে।
কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহফুজুর রহমান মিয়া জানান, বেপরোয়া মোটরসাইকেল চলাচল রোধে ঝিনাইদহ ট্রাফিক পুলিশের একটি টিম কালীগঞ্জ শহরে অভিযানে নামে। এ অভিযানে তিনিসহ কালীগঞ্জ থানার পুলিশ সদস্যরাও অংশগ্রহণ করে। অভিযানে আটক ৩৭ টি মোটর সাইকেল থানায় জমা রাখা হয়েছে। 
অভিযানকালে আরো উপস্থিত ছিলেন, ঝিনাইদহ ট্রাফিক পুলিশের টি আই মশিউর রহমান, সার্জেন্ট শুভ্র, মোজাফ্ফর হোসেন, রাসেল ও কালীগঞ্জ থানার এসআই সুজাত হোসেনসহ পুলিশ সদস্যরা।