মাগুরায় সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা ছাত্র নিহত

এখন সময়: রবিবার, ৩ জুলাই , ২০২২ ০৯:০৭:৩১ am

মাগুরা প্রতিনিধি : মাগুরা-ফরিদপুর মহাসড়কে ওয়াবদা মোড়ে মোটরসাইকেলের ধাক্কায় আলিফ (১০) নামে এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে  ওয়াবদা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আলিফ মাগুরা মহম্মদপুর উপজেলার রাজাপুর ইউনিয়নের খলিল বিশ্বাসের ছেলে। সে ওয়াব্দা নাকোল মাদ্রাসার ছাত্র। আলিফের মরদেহ মাগুরা সদর হাসপাতালে আনেন নাসিম উদ্দিন।
তিনি জানান, আলিফ ওয়াব্দা এলাকায় সাফোল গাছা গ্রামে নানা বাড়িতে থেকে পড়াশোনা করত। তার বাবা ও মা ঢাকায় পোশাক কারখানায় চাকরি করেন। তিনি আর জানান, সকালে ওয়াব্দা বাজার এলাকার (মাগুরা-ফরিদপুর সড়কে) রাস্তার বিট পার হতে গিয়ে আলিফ মধুখালীগামী একটি মোটরসাইকেলের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলে আলিফ সড়কে পড়ে যায় । এতে মোটরসাইকেল চালক টিপু সুলতানও রাস্তায় ছিটকে পড়েন। স্থানীয়রা আলিফ ও টিপুকে সদর হাসপাতালে নিয়ে আসেন। মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এনামুল কবীর জানান, শিশুটি মাথায় আঘাত পেয়ে হাসপাতালে আনার আগেই মারা গেছ। টিপু সুলতানের অবস্থাও গুরুতর বলে জানান তিনি।
মাগুরা হাইএয়ে পুলিশ রামনগরের এএসআই মো শাহ জালাল বলেন, শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। সদরে আনার পর তার স্বজনেরা তার মরদেহ নানা বাড়িতে নিয়ে গেছে। অন্যদিকে, মোটরসাইকেল চালক টিপু সুলতানের বাড়ি যশোর। তিনি আরিচা ঘাটে যাচ্ছিলেন। দুর্ঘটনার শিকার হয়ে তিনি সদরে ভর্তি আছেন তার অবস্থাও ভাল নয়। এই ঘটনায় কোন পক্ষের কোন অভিযোগ এখন পর্যšন্ত হয়নি বলে জানান তিনি ।