কালীগঞ্জে চতুর্থ শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০৫:২৬:১৭ এম

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের বলিদাপাড়া গ্রামের চতুর্থ শ্রেণিতে পড়ুয়া এক মেয়েকে শ্লীলতাহানী চেষ্টার  ঘটনায় কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত ব্যক্তি হলেন একই গ্রামের মনজের আলীর ছেলে রিপন ড্রাইভার (৪২)।
 মামলাতে বাদী উল্লেখ করেছেন,আমার শিশু কন্যা চতুর্থ শ্রেণীতে পড়ে। প্রতিবেশী রিপনের স্ত্রী আমার স্ত্রীর নিকট মুরগীর ডিম কিনবে বলে জানায়। সে কারণে গত ৮ নভেম্বর  সকাল ৯ টার দিকে আমার স্ত্রী মেয়েকে দিয়ে ৩ টি ডিম রিপনের বাড়িতে পাঠায়। এ সময় রিপন ছাড়া বাড়িতে অন্য কেউ না থাকার সুযোগে আমার মেয়েকে সে নিজ ঘরে ডেকে নিয়ে যায়। এরপর জোর পূর্বক তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। এ সময় ভয়ে আমার মেয়ে চিৎকার করলে রিপন তার মুখ চেপে ধরে এবং গলায় কাচি ধরে মেরে ফেলার হুমকি দেয়। তখন আমার মেয়ে কোনোমতে দৌড় দিয়ে রিপনের বাড়ি থেকে বের হয়ে নিজ জীবন বাঁচায়। আমার মেয়ের এই অবস্থা দেখে তার মা তার নিকট ঘটনা সম্পর্কে জানতে চাইলে সে সব খুলে বলে। এ ঘটনায় এলাকার মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। ঘটনার পর থেকে আসামি রিপন ড্রাইভার পলাতক রয়েছে। রিপন ড্রাইভার মামলাটি তুলে নেয়ার জন্য ভুক্তভোগীর পরিবারকে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করছে।
এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, শ্লীলতাহানীর একটি এজাহার পেয়েছি। অভিযুক্ত রিপনকে আটকের চেষ্টা চলছে।