মহম্মদপুর আ.লীগের চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাঙচুর

এখন সময়: রবিবার, ৩ জুলাই , ২০২২ ০৯:১০:৫৬ am

মাগুরা প্রতিনিধি : মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়ন পরিষদ  নির্বাচনে আওয়ামী লীগের  চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কার্যালয়  ভাঙচুর করা হয়েছে। 
মঙ্গলবার  সন্ধ্যায় ডাঙ্গাপাড়া বাজার এলাকায় আলাউদ্দিনের অফিস  ভাঙচুর করা হয়েছে। 
 মহম্মদপুর উপজেলা কৃষি অফিসার ও রিটার্নিং কর্মকর্তা আব্দুস সোবহান বলেন, পলাশবাড়িয়া ইউনিয়ন পরিষদ  নির্বাচনে আ.লীগের প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাঙচুর হয়েছে বলে খবর পেয়েছি। লিখিত অভিযোগ পেলে এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে। ২৮ নভেম্বর পলাশবাড়িয়াসহ উপজেলার ৮ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট। এতে আ.লীগের আলাউদ্দিন  ছাড়াও সাবেক চেয়ারম্যান রবিউল ইসলাম, অ্যাডভোকেট মনিরুল ইসলাম মুকুল ও সৈয়দ সেকেন্দার আলী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আ.লীগের প্রার্থী আলাউদ্দিন বলেন, মঙ্গলবার সন্ধ্যায় ডাঙ্গাপাড়া বাজারের ওই নির্বাচনী কার্যালয়ে তার  নেতা-কর্মীরা বসে ছিলেন। এ সময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রবিউল ইসলামের সমর্থকেরা মিছিল নিয়ে এসে 
২০-২৫ জন আনারস  মার্কার স্লোগান দিয়ে হামলা করে কার্যালয়টি ভেঙে ফেলেন।
হামলাকারীরা অফিসে টাঙানো বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ছবি ভাঙচুর করে মাটিতে ফেলে দেন।  অফিসের আসবাবপত্র ভেঙে  ফেলেন। এ সময় তাদের হামলায় বাদশা (৫২) ও ওহিদুল (৩৫) আহত হন। এ ঘটনায় তিনি রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ করবেন বলে তিনি জানান। চেয়ারম্যান প্রার্থী রবিউল ইসলাম  ওই হামলা ও ভাঙচুরের সঙ্গে জড়িত থাকার কথা অস্বীকার করেছেন। তিনি বলেন, তাকে হেয় করার জন্য এ অভিযোগ করা হচ্ছে।
২৮ নভেম্বর মহম্মদপুর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট নেয়া হবে। এতে  আওয়ামী লীগের প্রার্থী ছাড়াও বিদ্রোহী, স্বতন্ত্র ও বিএনপির নেতারা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।