পাইকগাছায় অপহৃত স্কুলছাত্রী ৭দিন পর উদ্ধার, আটক ১

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০২:৪৭:২৬ এম

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় স্কুল ছাত্রী (১৬)  অপহরণের ৭দিন পর উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে অপহৃতকে ডাক্তারী পরিক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় ধর্ষণ ও অপহরণ মামলা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শাহাদৎ মোল্যা জানিয়েছেন,  রোববার অপহরণের সহায়তা করার অভিযোগে যশোর বাঘারপাড়া থেকে অপহণকারী সুব্রত দেবনাথের (২২) পিতা মাতাকে আটক করা হয়। তাদের স্বীকারোক্তি মতে মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার মটবাটী এলাকা থেকে অপহরণকারীকে গ্রেফতার করে ভিকটিমকে উদ্ধার করা হয়।
গত ৫ নভেম্বর শুক্রবার পাইকগাছা পৌর এলাকা থেকে দশম শ্রেণির ছাত্রী অপহৃত হয় । ৯ নভেম্বর মঙ্গলবার মেয়ের পিতা বাদী হয়ে ৪ জনকে আসামি করে পাইকগাছা থানায় মামলা করেন। পাইকগাছা থানার  ওসি মোঃ জিয়াউর রহমান জানান, উন্নত প্রযুক্তি ব্যবহার করে অপহরণের ৭ দিনের মধ্যে ভিকটিমকে  উদ্ধার করে অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। অপহৃত ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার অপহরণকারী সুব্রত দেবনাথকে ১৬৪ ধারায় জবানবন্দির জন্য পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হবে।