সভাপতি ঝড়ু সম্পাদক শাহিন

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০৫:১১:৩০ এম

# মহেশপুরে প্রাথমিক শিক্ষক সমিতির সম্মেলন 
নিজস্ব প্রতিবেদক, মহেশপুর : ঝিনাইদহের মহেশপুর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির চতুর্থ বার্ষিক সম্মেলন বুধবার মহেশপুর জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। 
সম্মেলনে সর্বসম্মতি ক্রমে মাহাবুব আজম ইকবাল ঝড়ুকে সভাপতি, শফিকুল ইসলাম শাহিনকে সাধারণ সম্পাদক ও নজরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। 
সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক মাহাবুব আজম ইকবাল ঝড়ুর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ শফিকুল আজম খান চঞ্চল।
সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ, উপজেলা শিক্ষা অফিসার আবু হাসান, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি লিয়াকত আলী খান, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি জেলা আহ্বায়ক খসরুল আলম, উপজেলা সহকারী শিক্ষা অফিসার আফজালুর রহমান,ইসতিয়াক খন্দকার, আব্দুল খালেক আব্বাসী প্রমুখ। 
অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক আমিনুর ইসলাম লিটন।
এর পুর্বে সকালে অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের শুভ সূচনা করা হয়। এর পরই অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন শিক্ষক নেতারা। এ সময় অবসরপ্রাপ্ত শিক্ষকদের ক্রেস্ট প্রদান করা হয়।