কপিলমুনি কলেজের ছাত্র আমিনুর হত্যায় মামলা, আটক ফয়সালের স্বীকারোক্তি

এখন সময়: বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ০৩:৩২:১৯ এম

পাইকগাছা প্রতিনিধি: পাইকগাছায় মুক্তিপণের দাবিতে কলেজ ছাত্র আমিনুর রহমান (২০) অপহরণের পর হত্যাকাণ্ডের ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার নিহতের পিতা সুরমান গাজী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। হত্যাকাণ্ডের গত দু’দিনেও কপোতাক্ষ নদে তল্লাশী চালিয়ে তার লাশ উদ্ধার করতে পারেনি পুলিশ। তবে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আটক ফয়সাল। অন্যদিকে, ফয়সালের ফাঁসির দাবিতে পরিবারের পাশাপাশি এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

সূত্রে জানা গেছে, আটক ফয়সালের স্বীকারোক্তি মোতাবেক তাকে নিয়ে লাশ উদ্ধারে সোমবারের ন্যায় মঙ্গলবারও পুলিশ ঘটনাস্থল কপোতাক্ষের উপজেলার আগড়ঘাটা ফুলতলা এলাকায় অভিযান অব্যাহত রাখলেও লাশ উদ্ধার সম্ভব হয়নি। তবে সোমবার ঘটনাস্থলে রক্তের দাগ দেখতে পায় পুলিশ।

অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমান বলেন, মঙ্গলবার নিহতের পিতা বাদী হয়ে ফয়সালকে আসামি করে মামলা দায়ের করেছেন। সে দোষ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

গত ৭ নভেম্বর কপিলমুনি কলেজের একাদশ শ্রেণির ছাত্র আমিনুর রহমানকে মুক্তিপণের দাবিতে অপহরণ করে ফয়সাল।

পুলিশি জিজ্ঞাসাবাদে আটক ফয়সাল জানায়, তার প্রেমিকার মোটরসাইকেল কেনার আবদার  রক্ষা করতে সে আমিনুরকে অপহরণ করে তার পিতার কাছে মুক্তিপণ দাবি করে। তবে মুক্তিপণ নেয়ার আগেই তাকে হত্যার ঘটনায় বিষয়টিকে প্রশ্নবিদ্ধ করেছে। ধারণা করা হচ্ছে, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।