অভয়নগরে প্রতিবন্ধী শিশুদের মধ্যে সহায়ক উপকরণ বিতরণ

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ১২:১৫:৩৬ পিএম

অভয়নগর (যশোর) প্রতিনিধি: অভয়নগরে বন্ধু কল্যাণ ফাউন্ডেশনের (বিকেএফ) আয়োজনে প্রতিবন্ধী শিশুদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার রাজঘাট মাইলপোস্ট এলাকায় বন্ধু কল্যাণ ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ে এ সহায়ক উপকরণ বিতরণ করা হয়।

বন্ধু কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সহকারী পরিচালক (প্রশিক্ষণ) ও প্রতিবন্ধী পূর্ণবাসন প্রকল্পের ফোকাল পারসন এস এম ফারুক হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিআরডিবি কর্মকর্তা মেহেদী হাসান, বন্ধু কল্যাণ ফাউন্ডেশনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা, সাংবাদিক ও প্রতিবন্ধী শিশু সহ অভিভাবকবৃন্দ।

সহায়ক উপকরণ হিসেবে উপজেলার কাদিরপাড়া গ্রামের আয়েশা বেগমের মেয়ে শ্রবণদৃষ্টি ও বাক প্রতিবন্ধী উর্মি খাতুন এবং একই গ্রামের অর্চনা মন্ডলের মেয়ে পূজা মন্ডলকে একটি করে হেয়ারিং এইড প্রদান করা হয়। এছাড়া শারীরিক প্রতিবন্ধী উপজেলার রাজঘাট মোয়াল্লেমতলা গ্রামের সুরাইয়া বেগমের মেয়ে রুসা, নওয়াপাড়া গ্রামের মিখিলা খাতুনের ছেলে আব্দুল্লাহ বোখারী, চেঙ্গুটিয়া গ্রামের জেসমিন খাতুনের ছেলে আহাদ হোসেন ও মণিরামপুর উপজেলার বালিধা গ্রামের ফেরদৌসি খাতুনের ছেলে আশরাফুল ইসলামকে একটি করে স্পেশাল চেয়ার বিতরণ করা হয়।