অভয়নগরে গৃহকর্তাকে কুপিয়ে টাকা ও স্বর্ণালংকার লুট

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৫:০০:৫১ এম

অভয়নগর (যশোর) প্রতিনিধি: নওয়াপাড়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পাঁচকবর এলাকায় ব্যবসায়ী ওয়াব শেখকে কুপিয়ে ডাকাতরা নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করেছে। এসময় তার বাড়ির ৬ সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করা হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বাড়ির মালিক আহত ওহাব শেখ বলেন, বৃহস্পতিবার ভোর ৪ টার দিকে খাবার ঘরের জানালার গ্রিল কেটে ৭ থেকে ৮ জন মুখোশধারী সশস্ত্র ডাকাত দল ঘরে প্রবেশ করে। তারা অস্ত্রের মুখে আমাকেসহ বাড়ির ৬ জনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা ও মুখ বেধে আলমারি থেকে নগদ ৪০ হাজার টাকা ও ৮ থেকে ১০ ভরি স্বর্ণালংকার লুট করে। এসময় বাধা দিলে ডাকাত দলের এক সদস্যের হাতে থাকা রামদা দিয়ে আমাকে কুপিয়ে জখম করে। আমার চিৎকারে প্রতিবেশী সত্তার মুন্সীর স্ত্রী এগিয়ে আসলে তাকেও জিম্মি করে তার গলায় থাকা স্বর্ণের চেইন ও কানের দুল ছিনিয়ে নেয়। তিনি আরো জানান, ডাকাত দল আনুমানিক ৩০ মিনিট ঘরের মধ্যে লুটপাট চালায় এবং যাওয়ার সময় ডাকাতির ঘটনা প্রশাসনকে জানালে স্বপরিবারে হত্যার হুমকি দিয়ে তারা যশোর-খুলনা মহাসড়কের দিকে চলে যায়।   

এ ব্যাপারে ওই ওয়ার্ডের কাউন্সিলর মোস্তফা কামাল ডাকাতির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমাদের ওয়ার্ডে চুরি-ডাকাতির ঘটনা বিরল। এই ঘটনার পর থেকে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে। প্রশাসনের নজরদারি ও রাতে টহল বাড়ানোর দাবি করেন তিনি।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান জানান, বৃহস্পতিবার সকালে ব্যবসায়ী মো. ওহাব শেখের বাড়ি পরিদর্শন করা হয়েছে। চুরি না ডাকাতি হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।