চুরির অভিযোগে মা-ছেলে আটক

এখন সময়: শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪, ০৩:২৬:৫৭ এম

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : চুরির অভিযোগে মা-ছেলেসহ তিন জনকে আটক করেছে শরণখোলা থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে অর্ধ লক্ষাধিক টাকা ও মোবাইল রিচার্জ কার্ড উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে গ্রেফতার তিন জনকে বাগেরহাট আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলেন, উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের রাজৈর গ্রামের লুৎফর হাওলাদারের স্ত্রী কাজল বেগম (৫০) ও তার ছেলে জাকারিয়া হাওলাদার (২২) এবং একই গ্রামের মাওলানা রুহুল আমীন খাঁনের ছেলে আম্মার খান (২৫)।

শরণখোলা থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত শুক্রবার (২৯ অক্টোবর) দুপুরে উপজেলার রাজৈর এলাকায় শরণখোলা সরকারি কলেজ মোড়ের আবুল কালাম হাওলাদারের মোহাম্মদিয়া লাইব্রেরি এন্ড টেলিকম নামক দোকান ঘরের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে ক্যাশ বাক্স থেকে নগদ এক লাখ ৮৬ হাজার টাকা ও বিভিন্ন মোবাইল অপারেটরের রিচার্জ কার্ড চুরি হয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর পুলিশ সন্দেহজনক ভাবে আম্মার নামে এক ব্যক্তিকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মতে রবিবার রাতে জাকারিয়া ও তার মা কাজল বেগমকে আটক হয়। এ সময় পুলিশ কাজল বেগমের কাছে থাকা নগদ ৬২ হাজার ৫০০ টাকা এবং বেশকিছু রিচার্জ কার্র্ড উদ্ধার করে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, গ্রেপ্তারকৃতরা পেশাদার চোর। জাকারিয়ার নামে শরণখোলা থানায় তিনটি ও অন্যান্য থানায় ৪/৫টি চুরির মামলা রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দায়ের সহ চুরি যাওয়া বাকি টাকা মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।