ঝিকরগাছা সদর ইউপি নির্বাচনে সরে দাঁড়ালেন শহিদুল

এখন সময়: শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪, ০৬:২৭:০৭ এম

এম আলমগীর, ঝিকরগাছা: যশোরের ঝিকরগাছায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ৬নং ঝিকরগাছা ইউনিয়ন পরিষদের মোটরসাইকেল মার্কার স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগ) শহিদুল ইসলাম নির্বাচন থেকে নিজের প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আমির হোসেনকে সমর্থন দিয়ে শনিবার সকালে ঝিকরগাছা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী শহিদুল লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে সম্মান করে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। এখন থেকে নৌকা মার্কাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবো। শারীরিক অসুস্থতার জন্য এর আগে তিনি মনোনয়ন প্রত্যাহার করতে পারেননি বলে জানান।

আগামী ১১ নভেম্বর ঝিকরগাছা সদর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আমির হোসেন এর প্রতিদ্বন্দ্বী হিসেবে আনারস মার্কা নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে থাকবেন আব্দুল বারিক, হাতপাখা নিয়ে লড়বেন আলাল হক।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের স সভাপতি চৌধুরী রমজান শরীফ বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, সাবেক আইন বিষয়ক সম্পাদক অ্যাড. আব্দুল কাদের আজাদ, সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ নাসিমুল হাবীব শিপার, শ্রমিকনেতা জাহাঙ্গীর সরদার, ঝিকরগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকা মার্কার প্রার্থী আমির হোসেন, জেলা যুবলীগের সহসভাপতি আজহার আলী, উপজেলা যুবলীগ সদস্য রফিকুল ইসলাম বাপ্পী, ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক ইমামুল হাবিব জগলু, সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক ফারুক হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, ঝিকরগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউদ্দিন শফি প্রমুখ।