শিমুলিয়ায় আ.লীগের বিদ্রোহী প্রার্থী ও সমর্থককে মারধর

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৬:৩৪:৪৮ পিএম

 

নিজস্ব প্রতিবেদক: যশোরের ঝিকরগাছা উপজেলার শিমুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী

সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা জহুরুল হক (৬৮) ও তার সমর্থক আবু সাঈদের (৬৩) ওপর হামলা ও মারপিটের অভিযোগ পাওয়া গেছে। বৃস্পতিবার সন্ধ্যায় নৌকা প্রতীকের প্রার্থী মতিয়ার সর্দারের নির্দেশে দুর্বৃত্তরা শিমুলিয়া মিশন পাড়ায় তাদের ওপর হামলা চালায়। জহুরুল হক ও আবু সাঈদ গুরুতর অবস্থায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান জহুরুল হক জানান, তিনি এবার আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। বিকেলে তিনি কর্মী সমর্থক নিয়ে নির্বাচনী প্রচারনায় বের হয়েছিলেন। সন্ধ্যায় শিমুলিয়া মিশন পাড়ায় আসলে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মতিয়ার সর্দারের নির্দেশে তার ছেলে সুহিন ও নাতি ছেলে পিয়াশসহ ৭/৮ জন লাঠিসহ দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে মারপিট করতে থাকে। দুর্বৃত্তদের বেধড়ক মারপিটে তিনি (জহুরুল হক) ও শিমুলিয়া আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আবু সাঈদ গুরুতর আহত হন।

আবু সাঈদের মাথা, কপাল, চোখের পাশে রক্তাক্ত ফোলা জখম হয়েছে। বুকেও আঘাত করা হয়েছে। এছাড়া সাবেক চেয়ারম্যান জহুরুল হকের শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। হামলা ও মারপিটের ঘটনায় নৌকার প্রার্থী মতিয়ার সর্দার ও তার লোকজনের বিরুদ্ধে মামলা করবেন বলে জানিয়েছেন বিদ্রোহী প্রার্থী জহুরুল হক।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ ডা. আব্দুর রশিদ জানান, প্রতিপক্ষের হামলায় আহত জহুরুল হক ও আবু সাঈদ সার্জারী মডেল ওয়ার্ডে চিকিৎসাধীন। তাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, আওয়ামলীগের বিদ্রোহী প্রার্থী সাবেক চেয়ারম্যান জহুরুল হকের ও তার সমর্থক আওয়ামী লীগ নেতা আবু সাঈদের ওপর হামলার ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।