কয়রায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ

এখন সময়: মঙ্গলবার, ১৬ এপ্রিল , ২০২৪, ০৪:০৯:৩০ পিএম

কয়রা (খুলনা) প্রতিনিধি: খুলনার কয়রা উপজেলার সাত ইউনিয়নের মধ্যে ছয় ইউনিয়নের নবনির্বাচিত সাধারণ ও সংরক্ষিত নারী সদস্যরা শপথ নিয়েছেন। বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলা পরিষদের মিলনায়তনে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। শপথ বাক্য পাঠ করান কয়রা উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস। শপথে অংশ নেন আমাদী, বাগালী, মহেশ্বরীপুর, মহারাজপুর, উত্তর বেদকাশি ও দক্ষিণ বেদকাশি ইউনিয়নের ৫৪ জন সাধারণ ও ১৮ জন সংরক্ষিত নারী সদস্য। শপথ গ্রহণের আগে নবনির্বাচিত চেয়ারম্যান এবং সাধারণ ও সংরক্ষিত নারী ইউপি সদস্যদের কয়রা-পাইকগাছার সংসদ সদস্য, জেলা পরিষদ, উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষে ফুলেল শুভেচ্ছা এবং শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আলহাজ মো. আক্তারুজ্জামান বাবু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ এস এম শফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান অ্যাডঃ কমলেশ কুমার সানা, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আলম, সহকারী কমিশনার (ভূমি) এম সাইফুল্লাহ ।

এ সময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান জুয়েল রানা, আব্দুস সামাদ গাজী, প্রভাষক শাহনেওয়াজ শিকারী, আলহাজ আব্দুল্যাহ আল মাহমুদ, আছের আলী মোড়ল প্রমুখ।