দাকোপে স্বেচ্ছাসেবী সংগঠন ‘শিশুদের জন্য আমরা’র কমিটি গঠন

এখন সময়: শুক্রবার, ২৮ জানুয়ারি , ২০২২ ১৭:২৯:৪৬ pm

দাকোপ প্রতিনিধি: দাকোপে অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন শিশুদের জন্য আমরা’র ৩ বছর মেয়াদী উপদেষ্টা পরিষদ ও কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

সংগঠনের সদস্যদের মতামতের ভিত্তিতে সুতারখালী ইউপি চেয়ারম্যান মাসুম আলী ফকির, প্রবাসী আব্দুল হাই আল হাদী, দীপংকর রায়, আব্দুল ওয়াদুদ এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তারকে পৃষ্টপোষক, দাকোপ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আজগর হোসেন ছাব্বিরকে প্রধান উপদেষ্টা, বেলাল হোসেনকে কার্যনির্বাহী কমিটির সভাপতি, মুহাম্মদ আ. জব্বারকে সাধারণ সম্পাদক আমিরুজ্জামান সোহাগকে সিনিয়র সহসভাপতি এবং শামিনুর রহমানকে মুখপাত্র করে ৩০ সদস্যের উপদেষ্টা কমিটি এবং ৭১ সদস্যের পূর্নাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহসভাপতি শেখ ফারুক, শরিফুল ইসলাম, রুবেল রানা আকাশ, সুরঞ্জন মন্ডল, মানব কুমার, বখতিয়ার সানা, গাজী নাজমুল হাসান রাজু, উত্তম বিশ্বাস, অর্নিবান রায়, অসিকুর রহমান, মনিরুল ইসলাম মনি, লিওন বাওয়ালী, পুষ্প সরকার, জাহিদ হাসান রুমি, জাফর ইকবল জনি, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইসরাইল, সাংগঠনিক সম্পাদক উজ্জল বিশ্বাস, সাবিহা রহমান, হেলাল আহমেদ, আরাফাত হোসেন, কোষাধ্যক্ষ আকিব আহমেদ বাপ্পি, প্রচার সম্পাদক অনিমেষ সরদার, তুর্য আদিপকে দপ্তর সম্পাদক এবং ৪৪ জনকে সদস্য করা হয়।

উল্লেখ্য. সংগঠনটি দাকোপে গরীব অসহায় পথ শিশুদের মাঝে ঈদ পূজায় বস্ত্র ও সেমাই চিনি বিতরণ, শীত বস্ত্র বিতরণ, সামাজিক বনায়ন, স্বেচ্ছায় রক্তদান, কৃতি শিক্ষার্থীদের উপবৃত্তি ও সংবর্ধনা প্রদান, করোনায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, অক্সিজেন সেবাদানসহ বিভিন্ন ধরনের মানবিক কাজ করে দাকোপবাসীর মাঝে আস্থা অর্জন করেছে।