কয়রায় চর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

এখন সময়: শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪, ০৮:০২:৪২ এম

কয়রা (খুলনা) প্রতিনিধি: খুলনার কয়রায় নদীর চর থেকে আলী আহম্মদ ওরফে বাচায়ালী (৬৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার মঠবাড়ি গ্রামের মৃত গহর আলীর পুত্র।

পুলিশ জানায়, বুধবার সকালে উপজেলার মহারাজপুর ইউনিয়নের পূর্ব মঠবাড়ি গ্রামের মঠের কোনায় কয়রা নদীতে কয়েকজন জেলে সকালে মাছ ধরতে গিয়ে চরের উপর একটি লাশ দেখতে পায়। পরে স্থানীয় এলাকাবাসী পুলিশকে খবর দিলে মঠবাড়ি পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইব্রাহিম হোসেন ঘটনাস্থলে হাজির হয়ে বেলা ১১ টায় লাশ উদ্ধার করেন।

ইউপি  সদস্য নূরুল ইসলাম খোকা বলেন, মহরাজপুর ইউনিয়নের পশ্চিম মঠবাড়ি গ্রামের হায়াতখালি বাজারে বসবাস করতো বাচাআলী। তিনি অসুস্থ অবস্থায় বাজার থাকতো কেওড়া ফল বিক্রি করে ও মানুষের কাছ থেকে সাহায্য সহযোগিতা নিয়ে জীবন যাপন করতো। জ্বর অবস্থায় ৩ দিন আগে কেওড়া ফল পাড়তে যায়। তার পর থেকে আর তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিলো না। পরবর্তীতে নদীর চর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

কয়রা থানার অফিসার ইনচার্জ রবিউল হোসেন বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে লাশ ময়না তদন্তের জন্য খূলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।