দাওয়াত খাওয়ার কথা বলে যুবলীগ কর্মীকে হত্যা !

এখন সময়: মঙ্গলবার, ১৬ এপ্রিল , ২০২৪, ০১:০৬:৩৯ পিএম

# ২৩দিনের নবজাতক হারালো বাবাকে

ফরহাদ খান ও মাহফুজুল ইসলাম মুন্নু, নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলার চরমল্লিকপুর গ্রামে দাওয়াত দিয়ে ডেকে এনে এক যুবলীগ কর্মীকে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার (২৫ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত পলাশ মাহমুদ চরমল্লিকপুর গ্রামে মামাবাড়িতে থাকতেন। তার গ্রামের বাড়ি খুলনার বাটিয়াঘাটা এলাকায়। পলাশ লোহাগড়া বাজারের ফল ব্যবসায়ী ছিলেন। তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করা হয়। এদিকে ২৩ দিন আগে পলাশ মাহমুদ বাবা হয়েছেন। কিছু বুঝে ওঠার আগেই নবজাতক ছেলেটি বাবাকে হারিয়েছে। সেই সঙ্গে উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে পরিবারটি এখন দিশেহারা।

নিহতের বাবা-মা ও স্ত্রী জেরিন খাতুন জানান, চরমল্লিকপুর গ্রামের কয়েকজন বখাটে যুবক তাদের দলে ভেড়ানোর জন্য পলাশকে দীর্ঘদিন ধরে চাপ সৃষ্টি করে আসছিলো। এমনকি মোবাইল ফোনে বিভিন্ন সময় হুমকিও দেয়া হতো। এক পর্যায়ে ওইসব বখাটে যুবকের পক্ষ থেকে সোমবার রাতে লোহাগড়া বাজার থেকে মোটরসাইকেলযোগে পলাশকে চরমল্লিকপুর গ্রামের রমজান আলী ইমরানের বাড়িতে দাওয়াত খেতে নিয়ে যাওয়া হয়। দাওয়াত খাওয়ার পর পলাশকে ওইবাড়ির পাশে রাস্তার নিচে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনার পর ইমরানসহ তাদের লোকজন পলাতক রয়েছে।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, পলাশ মাহমুদকে কী কারণে হত্যা করা হয়েছে; তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।